1. haornews@gmail.com : admin :
  2. editor@haor24.net : Haor 24 : Haor 24
মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০১:৩৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
ইউটিউবার টিম রাকিব পুলিশের সামনে মিথিলাকে পেটাল রূপান্তর নাটক: ট্রান্সজেন্ডার নাটকটি করায় জোভানসহ ৬ জনের বিরুদ্ধে মামলা বুবলীর আগের একটি সংসার ছিল ও একটি মেয়ে আছে: সুরুজ বাঙালি চোরাইপথে কয়লা আনতে গিয়ে পাথরে চাপায় এক যুবক নিহত দিরাই-শাল্লায় বিএনপির দুই নেতাসহ চেয়ারম্যান পদে লড়ছেন নয় জন প্রার্থী ইতালির লিগ পাঁচ ম্যাচ হাতে রেখেই শিরোপা জিতলো ইন্টার মিলান প্রধানমন্ত্রীর সঙ্গে বৈঠকে বসলেন কাতারের আমির নরেন্দ্র মোদীর মন্তব্য সন্ত্রাসীদের ঘরে ঢুকে মারা’ এই বিষয়টি নিয়ে যা বলেছে যুক্তরাষ্ট্র হাসননগরে ট্রাক সিএনজির মুখোমুখি সংঘর্ষে নিহত ১ ক্যানসারে মারা গেছেন মঞ্চ ও টেলিভিশন জগতে পরিচিত মুখ অভিনেতা রুমি

জাতীয় শোক দিবসে সুনামগঞ্জে র‍্যালি ও আলোচনা সভা

  • আপডেট টাইম :: বৃহস্পতিবার, ১৫ আগস্ট, ২০১৯, ৭.৫৪ এএম
  • ১৬০ বার পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার::
জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এঁর ৪৪ তম শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে সুনামগঞ্জে জেলা প্রশাসনের উদ্যোগে র‍্যালি ও আলোচনাসভা অনুষ্টিত হয়েছে। ১৫ আগস্ট সকাল ১০ টায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এঁর ৪৪তম শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে সুনামগঞ্জ কালেক্টরেট চত্বর হতে একটি র‍্যালি বের হয়ে শহরে বিভিন্ন গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে জেলা শিল্পকলা একাডেমিতে এসে শেষ হয়।

র‍্যালিতে অংশগ্রহণ করেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের পরিকল্পনা মন্ত্রী এম.এ. মান্নান এমপি। অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, বাংলাদেশ পাবলিক সার্ভিস কমিশনের চেয়ারম্যান, ড. মোহাম্মদ সাদিক, জেলা প্রশাসক, সুনামগঞ্জ মোহাম্মদ আব্দুল আহাদ, পুলিশ সুপার, সুনামগঞ্জ মোঃ মিজানুর রহমান, বিপিএম, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, ব্যারিস্টার এম. এনামুল কবির ইমন, উপপরিচালক, স্থানীয় সরকার, সুনামগঞ্জ মোহাম্মদ এমরান হোসেন, অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) মোঃ হারুন অর রশীদ, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোহাম্মদ শরীফুল ইসলাম, জেলা প্রশাসকের কার্যালয়ের কর্মকর্তা-কর্মচারীবৃন্দ, জেলা পর্যায়ের বিভিন্ন দপ্তরের কর্মকর্তা-কর্মচারীবৃন্দ, রাজনৈতিক ব্যক্তিবর্গ এবং বিভিন্ন সামাজিক সংস্কৃতিক সংগঠনের সদস্যবৃন্দ।
এর আগে সকালে জেলা প্রশাসকের কার্যালয়ের চত্বরে শহিদ মিনারে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধাঞ্জলি দেন বিভিন্ন শ্রেণিপেশার মানুষজন।
জেলা প্রশাসনের শোভাযাত্রা শেষে জেলা শিল্পকলা একাডেমিতে আলোচনাসভা অনুষ্টিত হয়।

Print Friendly, PDF & Email

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazarhaor24net
© All rights reserved © 2019-2024 haor24.net
Theme Download From ThemesBazar.Com
error: Content is protected !!