1. haornews@gmail.com : admin :
  2. editor@haor24.net : Haor 24 : Haor 24
বুধবার, ১২ মে ২০২১, ০২:৪১ অপরাহ্ন

দিরাই বসন বিপনিতে চুরির ঘটনায় চুর সিন্ডিকেটের একজন গ্রেফতার

  • আপডেট টাইম :: বুধবার, ১৪ আগস্ট, ২০১৯, ৪.৫১ পিএম
  • ২৮ বার পড়া হয়েছে

দিরাই প্রতিনিধি:
দিরাইয়ে চুর সিন্ডিকেটের অন্যতম হোতা আবদুশ সহিদের পুত্র সনি মিয়াকে গ্রেফতার করেছে থানা পুলিশ। মঙ্গলবার দিবাগত রাত নিজ বাড়ি পৌর শহরের আয়লাবাজ থেকে তাকে আটক করা হয়। গত শুক্রবার দিরাই হাইস্কুল রোডের বসন বিপনিতে দুঃসাহসিক চুরির ঘটনায় সন্দেহভাজন হিসেবে সনি মিয়াকে গ্রেফতার করা হয়েছে বলে জানিয়েছে দিরাই থানা পুলিশ।
স্থানীয় ও পুলিশ সুত্রে জানা গেছে, দিরাই পৌর শহর ও শহরতলীতে একটি সংঘবদ্ধ চুর সিন্ডিকেট রয়েছে। তারা জুয়া, মাদক সেবন ও বিক্রি, চুরিসহ নানা অপকর্মের সাথে জড়িত। সনি মিয়া এই চক্রের অন্যতম হোতা। পুলিশ জানিয়েছে এই সিন্ডিকেটের সকল সদস্যকে একে একে গ্রেফতার করা হবে, এ ব্যাপারে পুলিশ তৎপর রয়েছে।
গত শুক্রবার পৌর শহরের ব্যস্ততম এলাকা হাইস্কুল রোডস্থ বসন বিপনীতে দোকান ঘরের চালের টিন কেটে দু:সাহসিক চুরির ঘটনা ঘটে। চোরেরা এ সময় দোকান ঘরে থাকা সিগারেট, ক্যাশ কার্ড, নগদ অর্থসহ প্রায় চার লক্ষাধিক টাকার মালামাল চুরি করে নিয়ে যায়। বসন বিপনীর (নোভা স্টোর) স্বত্ত্বাধিকারী শাহ আলম এ ঘটনায় থানায় মামলা দায়ের করেছেন।
স্থানীয় ব্যবসায়ীরা জানান, বাজারে নিয়মিত পাহারাদার থাকা সত্ত্বেও ব্যস্ততম এলাকায় বসন বিপণীতে এমন দু:সাহসিক চুরির ঘটনায় তারা নিরাপত্তাহীনতায় ভোগছেন।
দিরাই থানা অফিসার ইনচার্জ কে এম নজরুল বলেন, চুরির ঘটনার সাথে সম্পৃক্তদের খোঁজে বের করতে সর্বাত্মক চেষ্টা করা হচ্ছে। ইতিমধ্যে সন্দেহভাজন একজনকে আটক করে মাননীয় আদালতে সোপর্দ করা হয়েছে।

Print Friendly, PDF & Email

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazarhaor24net
© All rights reserved © 2019 haor24.net
Theme Download From ThemesBazar.Com
error: Content is protected !!