1. haornews@gmail.com : admin :
  2. editor@haor24.net : Haor 24 : Haor 24
রবিবার, ১৬ মে ২০২১, ০৬:৩৯ পূর্বাহ্ন

ধর্মপাশায় স্বজন সমাবেশের নতুন পোষাক ও ঈদ সামগ্রী বিতরন

  • আপডেট টাইম :: বৃহস্পতিবার, ৮ আগস্ট, ২০১৯, ৩.৪৭ পিএম
  • ৩০ বার পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার::
পবিত্র ঈদুল আযহাকে সামনে রেখে সুনামগঞ্জে বন্যার্ত পরিবারের সুবিধাবঞ্চিত শিশুদের মুখে ‘হাসির ঝিলিক’ ফুটিয়ে তোলতে নতুন পোষাক, ঈদ সামগ্রী ও শিশুখাদ্য বিতরন করা হয়। পবিত্র ঈদুল আযহায় ‘সুবিধাবঞ্চিত শিশুদের মুখে হাসির ঝিলিক, ফুটিয়ে তোলতে যুগান্তর স্বজন সমাবেশের পক্ষ থেকে এ ব্যতিক্রমধর্মী উদ্যোগ নেয়া হয়।
দৈনিক যুগান্তর স্বজন সমাবেশ তাহিরপুর উপজেলা শাখার আয়োজনে পার্শ্ববর্তী ধর্মপাশার উপজেলার মধ্যনগর থানার বাঙ্গালভিটা সরকারি প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গনে হাওর সীমান্তঘেষা বিভিন্ন গ্রামের শিশুদের মধ্যে সোমবার বিকেলে নতুন পোষাক, ঈদ সামগ্রী ও শিশুখাদ্য বিতরন করা হয়।
৭৫’এর শোকাবহ ১৫ আগষ্ট জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তার পরিবারের নিহত সকল শহীদগণের স্মরণ ও শ্রদ্ধাঞ্জলী নিবেদনে বিদ্যালয় প্রাঙ্গনে অনুষ্ঠানে সমবেতরা সকলেই দাড়িয়ে এক মিনিট নিরবতা পালন করেন।,
ধর্মপাশার মধ্যনগরের বাঙ্গালভিটা সপ্রাবি প্রধান শিক্ষক ইউস দাজেলের সভাপতিত্বে এ অনুষ্ঠানে প্রধান অতিথি বীর মুক্তিযোদ্ধা মো. তমিজ উদ্দিন ও বিশেষ অতিথি হিসাবে বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম (বিএমএসএফ)কেন্দ্রীয় কমিটির আস্তর্জাতিক বিষয়ক সম্পাদক, দৈনিক যুগান্তরের স্টাফ রিপোর্টার,দি বাংলাদেশ টুডে’র সুনামগঞ্জ প্রতিনিধি সাংবাদিক হাবিব সরোয়ার আজাদ,স্বজন উপদেষ্টা ও তাহিপুরের বাগলী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক প্রদীপ চন্দ্র রায়, সুনামগঞ্জের বাগলী স্থল শুল্ক ষ্টেশনের কয়লা ও চুনপাথর আমদানিকারক মো. রুমেন আহমদ উপস্থিত ছিলেন।
অন্যদের মধ্যে দৈনিক যুগান্তরের ধর্মপাশা উপজেলা প্রতিনিধি এনামুল হক, তাহিরপুর স্বজন সমাবেশের যুগ্ন সাধারন সম্পাদক আবুল বাশার খান নয়ন, তাহিরপুরের শ্রীপুর উওর ইউনিয়ন কৃষকলীগের আহবায়ক শেখ মোস্তফা, ওয়ার্ড সহ সভাপতি মুজিবুর রহমান, শ্রমিকলীগ নেতা জিয়াউর রহমান জিয়া, বাঙ্গালভিটা সপ্রাবি পরিচালনা কমিটির সভাপতি আবদুল মোতালেব, সহকারি শিক্ষক ধনঞ্জয় সরকার, ডা.আতাউর রহমান, ধর্মপাশার স্বজন সদস্য হযরত আলী, তাহিরপুরের স্বজন শিহাব সরোয়ার শিপু, রামিন আহমদ প্রমুখ উপস্থিত ছিলেন।
সুুবিধা বঞ্চিত শিশুদের মধ্যে নতুন পোষাক ছাড়াও মেহেদী, নতুন জুতোজোড়া ও শিশুখাদ্য বিতরন করা হয়।
নোট: ৫ জুলাই থেকে জেলার ধর্মপাশা, মধ্যনগর, তাহিরপুর ও জামালগঞ্জ উপজেলাব্যাপী যুগান্তর স্বজন সমােেবশের পক্ষ থেকে এ কার্যক্রম শুরু করা হয়।, যোগাযোগ বিচ্ছিন্ন , দুর্গম এলাকা হওয়ায় এ সংক্রান্ত সংবাদ প্রেরণে বিলম্ব হয়েছে।
নির্ধারিত সময়ে সংবাদগুলো পাঠাতে গেলে পোশাক বিতরন কার্যক্রম ব্যহত হতে পারত কারন ঈদুল আযহা প্রায় সমাগত। নৌকা, ষ্পীড বোট, মোটরসাইকেল আবার কখনো কখনো স্বজনরা পায়ে হেটে হেটে কাদা জল গরিয়ে বাড়ি বাড়ি এবং বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে পৌছে দিচ্ছেন ঈদের নতুন পোষাক সহ ঈদ সামগ্রী।
এ কার্যক্রম ঈদুল আযহার দিন বিকেল পর্যণÍ চলমান থাকবে বলে আশা রাখি।

Print Friendly, PDF & Email

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazarhaor24net
© All rights reserved © 2019 haor24.net
Theme Download From ThemesBazar.Com
error: Content is protected !!