1. haornews@gmail.com : admin :
  2. editor@haor24.net : Haor 24 : Haor 24
বুধবার, ১২ মে ২০২১, ১২:০০ অপরাহ্ন

শোকের প্রথম প্রহরে জাতির জনকের প্রতিকৃতিতে সুনামগঞ্জ স্বেচ্ছাসেবক লীগের আলোক প্রজ্জ্বলন

  • আপডেট টাইম :: বৃহস্পতিবার, ১ আগস্ট, ২০১৯, ৫.০৫ এএম
  • ৭৫ বার পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার::
সুনামগঞ্জ জেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক জুবের আহমদ অপু আওয়ামী রাজনীতির স্থানীয় পর্যায়ের শ্রেষ্ট সংগঠক ও কর্মসূচি বাস্তবায়নকারী রাজনীতিক হিসেবে পরিচিত। বরাবরই তিনি রাজপথে নিয়মিত ও ভিন্নধর্মী কর্মসূচি নিয়ে উপস্থিত হন। আওয়ামী লীগ রাজনীতিক বিশ্লেষকদের মতে জেলায় সবচেয়ে বেশি কর্মসূচি বাস্তবায়িত হয় তার নেতৃত্বে সংগঠিত জেলা স্বেচ্ছাসেবক লীগের ব্যানারে। এবারও জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শাহাদাত বার্ষিকীর মাস আগস্টে শোকের প্রথম প্রহরেই সুনামগঞ্জ কেন্দ্রীয় শহীদ মিনারে স্বেচ্ছাসেবক লীগ নেতৃবৃন্দকে নিয়ে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতির সামনে আলোক প্রজ্জ্বলনের মাধ্যমে জনকসহ শহিদদের স্মরণ করেছেন।
১ আগস্টের শোকের প্রথম প্রহরে সুনামগঞ্জ কেন্দ্রীয় শহিদ মিনারে রাত ১২টায় ছুটে যান নেতাকর্মীদের নিয়ে। সেখানে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতির সামনে অবনত মস্তকে মোমবাতি প্রজ্জ্বলন করে জনককে স্মরণ করেন। স্বেচ্ছাসেবক লীগ জাতীয় শোকের মাসে জাতির জনক ও তার পরিবারের নিহত শহিদদের উদ্দেশ্যে টানা কর্মসূচি পালন করবে বলে জানান তিনি।
জুবের আহমদ অপু বলেন, আমি আওয়ামী রাজনীতির একজন ক্ষুদ্র কর্মী। আমি চেষ্টা করি জাতির জনকের আদর্শ বুকে ধারণ করে তার সুযোগ্য কন্যা জননেত্রী শেখ হাসিনার নির্দেশিত সকল কর্মসূচি পালন করতে। যতদিন রাজনীতিতে সক্রিয় আছি ততদিনই আমি আমার অর্পিত দায়িত্ব পালন করে যাব। তিনি বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবই আমাদের চেতনার অগ্নিমশাল। তার নীতি নৈতিকতা মেনেই দেশপ্রেমে উদ্ধুব্ধ হয়ে প্রতিটি কর্মসূচি পালন করতে চাই। তার আদর্শ নতুন প্রজন্মের মধ্যে ছড়ানোই আমাদের লক্ষ্য।

Print Friendly, PDF & Email

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazarhaor24net
© All rights reserved © 2019 haor24.net
Theme Download From ThemesBazar.Com
error: Content is protected !!