1. haornews@gmail.com : admin :
  2. editor@haor24.net : Haor 24 : Haor 24
রবিবার, ২০ জুন ২০২১, ১২:২০ পূর্বাহ্ন

পিকআপ ভ্যান খাদে পড়ে জগন্নাথপুরের দুই যুবকের মর্মান্তিক মৃত্যু

  • আপডেট টাইম :: মঙ্গলবার, ৩০ জুলাই, ২০১৯, ১২.৩৬ পিএম
  • ২৮ বার পড়া হয়েছে

হৈাওর ডেস্ক::
ঢাকা-সিলেট মহাসড়কের দক্ষিণ সুরমায় একটি পিকআপ ভ্যান নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে চালকসহ দুইজন নিহত হয়েছেন। মঙ্গলবার সকালে উপজেলার তেতলী এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন- পিকআপ ভ্যানের মালিক জগন্নাথপুর উপজেলার পাটলী ইউনিয়নের ইসলামপুর গ্রামের আনছব উল্লাহ’র ছেলে ছামির উদ্দিন ( ৩০) ও চালক একই থানার মোল্লারগাঁও গ্রামের প্রবোধ সূত্রধরের ছেলে মিঠু সূত্রধর (২৩)।
স্থানীয় সূত্রে জানা গেছে, মঙ্গলবার ভোরে জগন্নাথপুর থেকে ছেড়ে আসা সিলেট কদমতলীগামী একটি পিকআপ ভ্যান নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কা লেগে খাদে পড়ে যায়। এতে ছামির উদ্দিন ও মিঠু সূত্রধর ঘটনাস্থলেই মারা যান। পরে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে ফায়াস সার্ভিসের সহযোগিতায় মরদেহটি উদ্ধার করে।
ঘটনার সত্যতা নিশ্চিত করে দক্ষিণ সুরমা থানা পুলিশের উপপরিদর্শক (এসআই) শিপলু বলেন, পিকআপ ভ্যানটি উদ্ধার করে থানায় রাখা হয়েছে এবং মরদেহ দুটি মর্গে পাঠানো হয়েছে। তিনি জানান, নিহত ছামির উদ্দিনের কাছ থেকে এক লাখ ৩০ হাজার টাকা উদ্ধার করা হয়েছে। পরে নিহতের পরিবারের নিকট টাকাগুলো হস্তান্তর করা হয়।
দক্ষিণ সুরমা থানার ওসি খায়রুল ফজল জানান, সারারাত পিকআপ দিয়ে মালামাল পরিবহন করেন ছামির ও মিঠু। ভোরে তেতলি এলাকায় পিকআপ ভ্যান উল্টে ঘটনাস্থলেই তারা মারা যান। পরে ফায়ার ব্রিগেডের একটি দল গাড়ির ভেতর থেকে তাদের লাশ উদ্ধার করে।
ওসি খায়রুল ফজল আরো জানান, ধারণা করা হচ্ছে গাড়ি চালানোর সময় ঘুমিয়ে পড়ায় এ দুর্ঘটনা ঘটতে পারে। দুজনের মরদেহ উদ্ধার করে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে।

Print Friendly, PDF & Email

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazarhaor24net
© All rights reserved © 2019 haor24.net
Theme Download From ThemesBazar.Com
error: Content is protected !!