1. haornews@gmail.com : admin :
  2. editor@haor24.net : Haor 24 : Haor 24
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৭:১৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::

সাস্ট ক্লাবের সহসভাপতি নির্বাচিত হওয়ায় ব্যারিস্টার কাউসারকে বন্ধু এক্সপ্রেসের অভিনন্দন

  • আপডেট টাইম :: সোমবার, ২৯ জুলাই, ২০১৯, ৩.০৩ পিএম
  • ২৬৯ বার পড়া হয়েছে

হাওর ডেস্ক::
শাহজালাল ইউনিভার্সিটি অব সায়েন্স অ্যান্ড টেকনোলজি (সাস্ট) ক্লাব লিমিটেডের কার্যনির্বাহী কমিটির প্রথম নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। গক শুক্রবার (১৯ জুলাই) দুপুর ২টা থেকে সন্ধ্যা ৭টা পর্যন্ত রাজধানীর মিরপুরের জাতীয় গণমাধ্যম ইনস্টিটিউট মিলনায়তনে ভোটগ্রহণ হয়। রাত ১০টায় নির্বাচনের ফলাফল ঘোষণা করেন নির্বাচন পরিচালনা কমিটির চেয়ারম্যান ফরহাদ সিদ্দিক।
এই নির্বাচনে ২৬৫ ভোট পেয়ে সভাপতি নির্বাচিত হয়েছেন মো. কামরুল ইসলাম, তার নিকটতম প্রতিদ্বন্দ্বী সঞ্জিত কুমার বণিক পেয়েছেন ১০৬ ভোট। সহ-সভাপতি পদে নির্বাচিত ব্যারিস্টার মোহাম্মদ কাওছার তালুকদার পেয়েছেন ২১৪ ভোট, তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আশরাফ হোসেন আখন্দ পেয়েছেন ১৫৭ ভোট।

সাধারণ সম্পাদক পদে ২৪৩ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন মো. আক্তারুজ্জামান চৌধুরী রিন্টু। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী মাহবুবুর রহমান দীপু পেয়েছেন ১১৬ ভোট।
যুগ্ম সাধারণ সম্পাদক বিজয়ী শাহ মো. হামজা আনোয়ার পেয়েছেন ১৮৭ ভোট, তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আফজাল হোসেন আকন্দ রনি পেয়েছেন ১৮৪ ভোট।
অন্যান্য পদে বিজয়ীরা হলেন-কোষাধ্যক্ষ পদে খলিলুর রহমান সুহেল (২৩৭), নির্বাহী সদস্য হলেন যথাক্রমে মাসউদুর রহমান (২৭৬), ড. মোহাম্মদ এ এস আরফিন খান (২৫০), নূরে আলম মিল্টন (২৪৯), ফাতেমা জেরিন ফারহানা (২০৮), শমসের রাসেল (২০০) ও মোশাররফ হোসেন পলাশ (২০০)।
এদিকে ব্যারিস্টার কাউসার সহসভাপতি হিসেবে নির্বাচিত হওয়ায় তাকে অভিনন্দন জানিয়েছে বন্ধু এক্সপ্রেস।

Print Friendly, PDF & Email

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazarhaor24net
© All rights reserved © 2019-2024 haor24.net
Theme Download From ThemesBazar.Com
error: Content is protected !!