1. haornews@gmail.com : admin :
  2. editor@haor24.net : Haor 24 : Haor 24
মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ১১:৫৯ অপরাহ্ন

তাহিরপুরে মোটরসাইকেলের ধাক্কায় নারীর মৃত্যু

  • আপডেট টাইম :: সোমবার, ২৯ জুলাই, ২০১৯, ১.২১ পিএম
  • ১২৬ বার পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার::
সুনামগঞ্জের তাহিরপুরে মোটরসাইকেলের ধাক্কায় এক পথচারী নারীর মৃত্যু হয়েছে। নিহত নারীর নাম সুফিয়া বেগম (৫৫)। তিনি উপজেলার শ্রীপুর উত্তর ইউনিয়নের লাকমা গ্রামের মাসুক মিয়ার স্ত্রী। রোববার দুপুরে পুলিশ লাশ উদ্ধার করে সুনামগঞ্জ মর্গে পাঠিয়েছে।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, শনিবার দুপুরে উপজেলার দক্ষিন বড়দল ইউনিয়নের বিন্ধার বন্ধ গ্রামের আহাদ মিয়ার ছেলে মোটরসাইকেল চালক সুহেল মিয়া বড়ছড়া বাজার থেকে দুই জন যাত্রী নিয়ে কলাগাঁও যাওয়ার পথে লাকমা বাজার নামকস্থনে সুফিয়া বেগম কে পিছন থেকে ধাক্কা দেয়। ধাক্কা খেয়ে সুফিয়া বেগম পাকা রান্তার মধ্যে পরে মাথা সহ শরীলের বিভিন্ন স্থানে গুরুতর আগত হন। গুরুতর আহত সুফিয়া বেগম কে হাসপাতালে না নিয়ে স্থানীয় লাকমা বাজরের হাতুড়ি চিকিৎসক আমির আলীর ফার্মেসীতে চিকিৎসা শুরু করান। চিকিৎসার একপর্যায়ে শনিবার রাত ১টার দিকে তিনি মৃত্যু বরণ করেন। সোমবার সকালে থানায় বিষয়টি জানালে পুলিশ ঘটনাস্থলে এসে দুপুর ১২টার দিকে লাশ উদ্ধার করে সুনামগঞ্জ মর্গে প্রেরণ করেন।
নিহতর স্বামী মাসুক মিয়া জানান, সুফিয়ার মৃত্যুর পর পরই হাতুড়ি চিকিৎসক আমির আলী ও মোটরসাইকেল চালক সুহেল মিয়া পালিয়ে গেছে।
ট্যাকেরঘাট পুলিশ ফাড়িঁ ক্যাম্প ইনচার্জ এ এস আই কবির হোসেন জানান, সোমবার সকালে সংবাদ পেয়ে ঘটনাস্থলে এসে লাশ উদ্ধার করে সুনামগর্ঞ্জ মর্গে প্রেরণ করেছেন। তিনি বলেন, এ ব্যাপারে নিহতর পরিবারের পক্ষ থেকে মামলার প্রস্ততি চলছে।

Print Friendly, PDF & Email

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazarhaor24net
© All rights reserved © 2019-2024 haor24.net
Theme Download From ThemesBazar.Com
error: Content is protected !!