1. haornews@gmail.com : admin :
  2. editor@haor24.net : Haor 24 : Haor 24
মঙ্গলবার, ৩০ নভেম্বর ২০২১, ০৮:১৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
জনগণকে বিজয় উৎসর্গ করলেন মোহনপুরে বিজয়ী চেয়ারম্যান মঈন উল হক শান্তিগঞ্জে আ.লীগ ২, বিদ্রোহী ৩ ও বিএনপির স্বতন্ত্র ২জন চেয়ারম্যান জয়ী সুনামগঞ্জে আ.লীগের বিদ্রোহী ২জন, বিএনপির স্বতন্ত্র ৪জন, জাতীয় পার্টির দু’জন চেয়ারম্যান জয়ী সড়কে শিক্ষার্থীরা: দেখছেন গাড়ির লাইসেন্স ও কাগজপত্র ব্লুটুথযুক্ত মোটর সাইকেল নিবন্ধন পাবেনা মোহনপুর ইউনিয়নের ভোটারদের উদ্দেশ্যে বোবাদের চিঠি! জগন্নাথপুরে শিক্ষার্থীদের করোনা ভ্যাক্সিন প্রদান শুরু সুনামগঞ্জ সদর ও শান্তিগঞ্জের ১৭ ইউনিয়নে ভোটযুদ্ধ কাল ইউনিয়ন নির্বাচনে নৌকা নিয়ে বিজয়ী হতে চান সুনামগঞ্জের তিন বীর মুক্তিযোদ্ধা সুনামগঞ্জসহ সারাদেশে ভূমিকম্প

বন্যা, গুজব ও ডেঙ্গুর তথ্য প্রদানে সরকারের মিডিয়া সেল

  • আপডেট টাইম :: শনিবার, ২৭ জুলাই, ২০১৯, ১১.১৪ এএম
  • ৪০ বার পড়া হয়েছে

হাওর ডেস্ক ::
দেশের বন্যা পরিস্থিতি এবং ত্রাণ ও আশ্রয় কার্যক্রমে সরকার গৃহীত বিভিন্ন পদক্ষেপ সম্পর্কে গণমাধ্যমে জরুরি ভিত্তিতে সংবাদ সরবরাহের সুবিধার্থে তথ্য মন্ত্রণালয়ের সার্বিক তত্ত্বাবধানে তথ্য অধিদফতরে স্থাপিত মিডিয়া সেল সার্বক্ষণিক চালু রয়েছে।
পাশাপাশি গুজব থেকে সতর্ক থাকার জন্য জনসাধারণকে সচেতন করা এবং ডেঙ্গু জ্বরের চিকিৎসা বিষয়ে করণীয় সম্পর্কে তথ্য উপাত্ত মিডিয়াতে প্রচার করা হচ্ছে।
এসব বিষয়ে তথ্য আদান-প্রদানের জন্য টেলিফোন নম্বর- ৯৫১২২৪৬, ৯৫১৪৯৮৮, ৯৫৪০০১৯; ফ্যাক্স নম্বর-৯৫৪০৯৪২, ৯৫৪০০২৬, ৯৫৪০৫৫৩; ইমেইল: piddhaka@gmail.com, ওয়েবসাইট: www.pressinform.gov.bd, ফেসবুক আইডি: PID BD এবং ফেসবুক পেজ: Press Information Department, Bangladesh এ যোগাযোগের জন্য অনুরোধ করেছে পিআইডি।
এছাড়া ডেঙ্গু সংক্রান্ত চিকিৎসা এবং তথ্যের জন্য স্বাস্থ্য মন্ত্রণালয়ের স্বাস্থ্য অধিদপ্তরের গঠিত মনিটরিং সেলের ফোন নম্বর: ০১৭৩১৫১৮৮৬৬, ঢাকা উত্তর সিটি কপোরেশনের কল সেন্টার: ০১৯৩২৬৬৫৫৪৪ এবং ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের ফোন নম্বর: ০৯৬১১০০০৯৯৯-তে যোগাযোগের জন্য অনুরোধ করা হয়েছে।
দুর্যোগ সম্পর্কিত তথ্য সেবার জন্য ১০৯০ নম্বরে (টোল-ফ্রি) ফোন করে সমুদ্রগামী জেলেদের জন্য সতর্ক বার্তা, নদীবন্দরগুলোর সতর্ক বার্তা, দৈনন্দিন আবহাওয়া বার্তা, ঘূর্ণিঝড় ও বন্যার বিশেষ সতর্ক বার্তা পাওয়া যাবে।
পানিসম্পদ মন্ত্রণালয়ের ০২৯৫৪০৭০১ টেলিফোন নম্বর ও ০১৩১৮২৩৪৫৬০ মোবাইল নম্বরে বন্যা সংক্রান্ত তথ্য প্রদানের জন্য অনুরোধ করা হয়েছে।
অন্যদিকে গুজব বিষয়ে সন্দেহজনক কিছু মনে হলে ৯৯৯ এ তাৎক্ষণিক কল করে পুলিশের সাহায্য নেওয়ার অনুরোধ করা হয়েছে।

Print Friendly, PDF & Email

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazarhaor24net
© All rights reserved © 2019 haor24.net
Theme Download From ThemesBazar.Com
error: Content is protected !!