1. haornews@gmail.com : admin :
  2. editor@haor24.net : Haor 24 : Haor 24
বুধবার, ১৭ জুলাই ২০২৪, ০১:৩৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::

দক্ষিণ সুনামগঞ্জে ছেলে ধরা গুজব ঠেকাতে মসজিদগুলোতে পুলিশের প্রচারণা

  • আপডেট টাইম :: শুক্রবার, ২৬ জুলাই, ২০১৯, ২.২৪ পিএম
  • ১৭৪ বার পড়া হয়েছে

দক্ষিণ সুনামগঞ্জ প্রতিনিধি::
সারা দেশে কল্লা কাটা গুজব ছড়িযে পড়ায় অস্থিতিশীল পরিস্থিতি স্বাভাবিক করতে দক্ষিণ সুনামগঞ্জ থানা পুলিশ ইতিমধ্যেই মাইকিং, বিভিন্ন ইউনিয়ন পরিষদে জগপ্রতিনিধিদের নিয়ে প্রাথমিক বিদ্যালয়, উচ্চ বিদ্যালয় ও কলেজ পর্যায়ে গণসংযোগ করছে। একই সঙ্গে জনসচেতনতা বাড়াতে থানা এলাকার বিভিন্ন হাটবাজারে মাইকিং করা হয়েছে।
শুক্রবার (২৬ জুলাই) জুমআর নামাজের পূর্বে খুতবার আগে দক্ষিণ সুনামগঞ্জ থানা এলাকার ১৫৫টি গ্রামের অধিকাংশ মসজিদে মসজিদে গিয়ে থানার পুলিশের এসআই আলা উদ্দিন, এসআই জহিরুল ইসলাম, এসআই জয়নাল আবেদীন,এসআই আনোয়ার হোসেন, এসআই মাহবুবুর রহমান চকদার, এসআই নুরুল ইসলাম, এএসআই জাহাঙ্গীর আলম, এএসআই আবুল হাসনাত চৌধুরী সহ অন্যান্য অফিসাররা থানা পুলিশের ফোর্সদের নিয়ে পৃথক পৃথক ভাবে জুমআর নামাজের পূর্বে বিভিন্ন মসজিদে মসজিদে গিয়ে স্থানীয় মুসল্লীদেরকে কল্লা কাটা গুজবে কাউকে উত্তেজিত ও বিভ্রান্ত না হওয়ার জন্য আহ্বান জানান। তাছাড়া যে কেউ আইন নিজের হাতে না তোলে থানা পুলিশ ও জাতীয় হেল্প লাইনের সহয়তা নেওয়ার পরামর্শ ও বিভিন্ন দিক নির্দেশনা মুলক বক্তব্য রাখেন।
এব্যাপারে দক্ষিণ সুনামগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) মোহাম্মদ হারুনুর রশীদ চৌধুরী বলেন, পদ্মা সেতুতে মানুষের মাথা লাগবে- এমন খবরে গোটা দেশে আলোড়ন সৃষ্টি হয়েছে। তাই কল্লা কাটা গুজবে কাউকে উত্তেজিত ও বিভ্রান্ত না হওয়ার জন্য আহ্বান জানাচ্ছি। দক্ষিণ সুনামগঞ্জ থানা এলাকায় আইনশৃঙ্খলা স্বাভাবিক রাখার জন্য যেকোনো পরিস্থিতির মোকাবিলায় দক্ষিণ সুনামগঞ্জ পুলিশ প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করবে বলেও জানান তিনি।

Print Friendly, PDF & Email

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazarhaor24net
© All rights reserved © 2019-2024 haor24.net
Theme Download From ThemesBazar.Com
error: Content is protected !!