1. haornews@gmail.com : admin :
  2. editor@haor24.net : Haor 24 : Haor 24
বুধবার, ১৭ জুলাই ২০২৪, ০১:২৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::

দুর্যোগে মানুষের পাশে দাড়ানো আমাদের দায়িত্ব: সুনামগঞ্জে ত্রাণ বিতরণকালে শেখ ফজলে ফাহিম

  • আপডেট টাইম :: বুধবার, ২৪ জুলাই, ২০১৯, ৩.১৮ পিএম
  • ২০৯ বার পড়া হয়েছে

বিশেষ প্রতিনিধি::
এফবিসিসি আইয়ের প্রেসিডেন্ট শেখ ফজলে ফাহিম বলেছেন, বন্যায় সুনামগঞ্জের মানুষ ক্ষতিগ্রস্ত হয়েছেন। ক্ষতিগ্রস্ত মানুষের পাশে দাড়ানো আমাদের মানবিক দায়িত্ব। আমরা মাননীয় প্রধানমন্ত্রীর নির্দেশে আজ হাওরের বন্যার্ত অসহায় মানুষদের পাশে দাড়িয়েছি। এভাবে সব সময় দুর্যোগে মানুষের পাশে দাড়াতে চাই। তিনি আরো বলেন, আমরা সারাদেশের ছোট বড় সকল ব্যবসায়ীসহ বিভিন্ন পেশাজীবী সংগঠনকেও এই দুর্যোগে মানবিক দায়িত্ব পালন করতে আহ্বান জানিয়েছি।
বুধবার দুপুরে সুনামগঞ্জে বন্যায় ক্ষতিগ্রস্থ ৬ শতাধিক পরিবারের মধ্যে ত্রাণ বিতরণ করতে এসে তিনি এসব কথা বলেন। বুধবার দুপুরে সুনামগঞ্জের লালপুর গ্রামের বন্যার্তদের মধ্যে তিনি এফবিসিসিআয়ের পক্ষ থেকে ত্রাণ বিতরণ করেন।
এসময় তিনি সুনামগঞ্জবাসীর উদ্দেশ্যে বলেন, সুনামগঞ্জ পর্যটন সম্ভাবনার গুরুত্বপূর্ণ স্থান। এখানকার হাওর বাওর অনন্য সুন্দরে ভরপুর। হাওরকে কেন্দ্র করে মালদ্বীপের মতো পর্যটন অবকাঠামো গড়া যেতে পারে। ইকোটুরিজমের মাধ্যমেও এই সম্ভাবনাকে কাজে লাগানোর সুযোগ আছে। আমরা আগামীতে সুনামগঞ্জ চেম্বার অব কমার্সকে সঙ্গে নিয়ে এই পর্যটন সম্ভাবনাকে কাজে লাগানোর জন্য একটি প্রতিবেদন তৈরি করে সরকারের সংশ্লিষ্ট দফতরে জমা দেব। এছাড়াও তিনি সুনামগঞ্জে পর্যটন সম্ভাবনাকে এগিয়ে নিতে পাবলিক পার্টনারশিপে কাজ করার অঙ্গিকার করেন।
অনুষ্ঠানের অন্যদের মধ্যে বক্তব্য দেন জেলা প্রশাসক মোহাম্মদ আব্দুল আহাদ, পুলিশ সুপার মো. বরকতুল্লাহ খান, এফবিসিসিআইয়ের ভাইস প্রেসিডেন্ট মুশতাকিম আশরাফ, সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান খায়রুল হুদা চপল, এফবিসিসিআই পরিচালক সজীব রঞ্জন দাশ প্রমুখ।

Print Friendly, PDF & Email

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazarhaor24net
© All rights reserved © 2019-2024 haor24.net
Theme Download From ThemesBazar.Com
error: Content is protected !!