1. haornews@gmail.com : admin :
  2. editor@haor24.net : Haor 24 : Haor 24
বুধবার, ১৭ জুলাই ২০২৪, ০৬:৩০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
মধ্যনগরে জলমহালের পাহারাদারের উপর হা ম লা য় শি শুসহ আ হ ত ৩ ঘুরে দাঁড়াতে হবে, এই সরকারকে আর সময় দেওয়া যাবে না : ফখরুল কোটা আ ন্দো ল ন : দেশে প্রাণ হারালেন ছয় জন কোটা আন্দোলনে হঠাৎ উ ত্ত প্ত সিলেট আবারো স্থগিত করা হলো সিলেটের এইচএসসি পরীক্ষা সিটি এলাকায় সকল প্রাথমিক বিদ্যালয়ও বন্ধ ঘোষণা ছাত্র রাজনীতি ‘নিষিদ্ধের’ অঙ্গীকারনামায় প্রাধ্যক্ষদের সই নিয়েছে ঢাবির হলের সকল শিক্ষার্থীরা ঢাকা কলেজের সামনে পড়ে থাকা সেই মরদেহ ‘ছাত্রলীগ কর্মী’ সবুজের অনির্দিষ্ট সময়ের জন্য সব কলেজ-বিশ্ববিদ্যালয় বন্ধ, হল ত্যাগের নির্দেশ নতুন মুদ্রানীতি: মূল্যস্ফীতি বশে আনা, আরও যেসব পদক্ষেপ নিতে চান অর্থনীতিবিদরা

গুজবের ইন্দনদাতা ও গণপিটুনী ওয়ালাদের কঠোর হাতে দমন করা হবে: এসপি বরকতুল্লাহ

  • আপডেট টাইম :: বুধবার, ২৪ জুলাই, ২০১৯, ৩.০৯ পিএম
  • ৩২১ বার পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার::
সুনামগঞ্জ পুলিশ সুপার মো. বরকতুল্লাহ খান বলেছেন, ছেলেধরা গুজবে ইন্দন আছে। উদ্দেশ্যমূলকভাবে ইন্দনদাতারা গুজব ছড়াচ্ছে। এর বলি হচ্ছে ভারসাম্যহীন ও সাধারণ মানুস। ইন্দন দাতা এবং ছেলেধরা গুজব বিশ্বাস করে আইন হাতে তুলে নেওয়া কাউকেই ছাড় দেওয়া হবেনা। কঠোর হাতে দমন করা হবে। সুনামগঞ্জে ছেলেধরা গুজবে যেসব ঘটনা ঘটেছে, যারা ঘটিয়েছে তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হচ্ছে। মামলা হয়েছে, গ্রেপ্তারও করা হয়েছে।
বুধবার সন্ধ্যায় সুনামগঞ্জ পুলিশ সুপারের কার্যালয়ে অনুষ্ঠিত বিশেষ সাংবাদিক সম্মেলনে তিনি এসব কথা বলেন।
পুলিশ সুপার আরো বলেন, গুজবের ডালপালার বিস্তার যাতে না ঘটে সেদিকে নজরদারি বাড়ানো হয়েছে। ফেইসবুক, অনলাইন, ইউটিউব, টুইটারে নজরদারি বাড়ানো হয়েছে। গুজব সৃষ্টি করে গণপিটুনির মাধ্যমে আইন হাতে তোলে নিলে ফৌজদারি অপরাধে ব্যবস্থা নেওয়া হবে। আমরা অসহিষ্ণু, অস্থির সমাজের বন্যরূপ আর দেখতে চাইনা। তাই সমাজের সকল সচেতন মানুষদের নিয়ে লড়তে চাই।
পুলিশ সুপার বলেন, ইতোমধ্যে গুজব সৃষ্টি করে সুনামগঞ্জ জেলায়ও ৭টি ঘটনা ঘটানো হয়েছে। যারা এই ঘটনার শিকার তারা বেশিরভাগই মানসিক ভারসাম্যহীন। এই ঘটনা সৃষ্টিকারীদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হচ্ছে। তিনি গুজবে কান না দিতে এবং আতঙ্কিত না হতে জেলাবাসীর প্রতি আহ্বান জানিয়েছেন। আগামী ৩১ জুলাই পর্যন্ত পুলিশ প্রশাসন, শিক্ষাপ্রতিষ্ঠান, মসজিদ, মন্দির, চায়ের স্টল ও পাবলিক প্লেইসে প্রচারণা অব্যাহত রাখবে।
সাংবাদিক সম্মেলনে বক্তব্য দেন পৌর কলেজের অধ্যক্ষ ও সুনামগঞ্জের ডাক পত্রিকার সম্পাদক শেরগুল আহমেদ, রিপোর্টার্স ইউনিটির সভাপতি লতিফুর রহমান রাজু, সাংবাদিক আল হেলাল, শাহজাহান চৌধুরী, শামস শামীম, বিন্দু তালুকদার, এমরানুল হক চৌধুরী, শহিদনূর আহমেদ।
উপস্থিত ছিলেন পদোন্নতিপ্রাপ্ত পুলিশ সুপার মিজানুর রহমান, অতিরিক্ত পুলিশ সুপার আবু তারেক, অতিরিক্ত পুলিশ সুপার হায়াতুন্নবী, সুনামগঞ্জ সদর সার্কেল এএসপি জয়নাল আবেদীন, সহকারি পুলিশ সুপার মাহবুবুর রহমান, সদর থানার ওসি শহিদুর রহমান, ডিবি ওসি কাজী মুক্তাদীর, ডিআইও ওয়ান আনোয়ার হোসেন মৃধা, সদর থানার ওসি (তদন্ত) আব্দুল্লাহ আল মামুন, ওসি অপারেশন সঞ্জু মোরশেদ প্রমুখ।

Print Friendly, PDF & Email

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazarhaor24net
© All rights reserved © 2019-2024 haor24.net
Theme Download From ThemesBazar.Com
error: Content is protected !!