1. haornews@gmail.com : admin :
  2. editor@haor24.net : Haor 24 : Haor 24
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৪:৪৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
পৃথিবীকে গুরুত্ব দিয়ে এডিবির সেফগার্ড পলিসি সংশোধনের দাবিতে সুনামগঞ্জে অভিনব কর্মসূচী পরকীয়ার অভিযোগে স্ত্রীকে খুন করার ঘটনায় স্বামীর যাবজ্জীবন চুয়াডাঙ্গায় তাপমাত্রা ৪২.২ ডিগ্রি অব্যাহত! সুনামগঞ্জে প্রাণ ও প্রকৃতির সুরক্ষায় ছাত্রলীগের বৃক্ষরোপন কার্যক্রম শুরু গরমে অতি উচ্চ ঝূকিতে শিশুরা, ইউনিসেফের সতর্কতা কক্সবাজারে কতজন রোহিঙ্গাকে ভোটার করা হয়েছে জানতে চান হাইকোর্ট সোনার দাম ২১০০ টাকা কমলো প্রতি ভরিতে সুনামগঞ্জ পল্লী বিদ্যুৎ অফিসের ভুতুড়ে বিলে দুশ্চিন্তায় দিনমজুর কবীর দিরাই-শাল্লায় উপজেলা নির্বাচনে প্রতীক পেলেন ২৯ প্রার্থী সুনামগঞ্জের চার উপজেলায় ৫৫জন প্রার্থীর মনোনয়ন বৈধ

সুনামগঞ্জে বন্যার্তদের ত্রাণ দিতে কাল আসছেন এফবিসিসিআই প্রেসিডেন্ট শেখ ফাহিম

  • আপডেট টাইম :: মঙ্গলবার, ২৩ জুলাই, ২০১৯, ৫.১২ পিএম
  • ২৪৫ বার পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার::
সুনামগঞ্জের বন্যার্ত অসহায় পরিবারকে ত্রাণ দিতে আগামীকাল বুধবার সুনামগঞ্জে আসছেন এফবিসিসিআইয়ের প্রেসিডেন্ট শেখ ফজলে ফাহিম। এফবিসিসিআইয়ের উদ্যোগে বন্যার্তদের ত্রাণ সহায়তা দিবেন তিনি। তার সঙ্গে এফবিসিসিআইয়ের প্রতিনিধিবৃন্দও উপস্থিত থাকবেন।
বুধবার দুপুর ১২টায় তিনি সুনামগঞ্জের বন্যা কবলিত কয়েকটি এলাকায় বন্যায় ক্ষতিগ্রস্ত পরিবারের হাতে ত্রাণ সহায়তা তুলে দিবেন।
এসময় তার সঙ্গে উপস্থিত থাকবেন এফবিসিসিআইয়ের সহ সভাপতি মোস্তাকিম আশরাফ, এফবিসিসিআইয়ের সাবেক পরিচালক ও সুনামগঞ্জ সদর উপজেলা চেয়ারম্যান খায়রুল হুদা চপল, এফবিসিসিআইয়ের পরিচালক সজীব রঞ্জন দাশসহ সুনামগঞ্জ চেম্বার অব কমার্সের নেতৃবৃন্দ।

Print Friendly, PDF & Email

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazarhaor24net
© All rights reserved © 2019-2024 haor24.net
Theme Download From ThemesBazar.Com
error: Content is protected !!