1. haornews@gmail.com : admin :
  2. editor@haor24.net : Haor 24 : Haor 24
শনিবার, ১৯ অক্টোবর ২০২৪, ০৪:৫৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
জামালগঞ্জে নবাগত জেলা প্রশাসকের মতবিনিময় সভা সিলেটে শিল্পকলা একাডেমির কালচারাল অফিসারকে অপসারণের দাবিতে গণস্বাক্ষর কার্যক্রম ২৫০ শয্যা হাসপাতালে সেবার মান বাড়ানোর দাবিতে মতবিনিময় সুনামগঞ্জে বিএনপির প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে দোয়া ও মিলাদ বন্যার্তদের সহায়তায় সুনামগঞ্জে শিল্পকলা একাডেমির ব্যতিক্রমী ছবি আঁকার কর্মসূচি জগন্নাথপুরে শিক্ষিকা লাঞ্চিত: দোষীর বিরুদ্ধে ব্যবস্থা নিতে ২৪ ঘন্টার আল্টিমেটাম দেশের গণমাধ্যমের স্বাধীনতাবিরোধী সকল কালাকানুন বাতিলের দাবি সাবেক ছাত্রলীগ নেতা পান্নার মরদেহ হস্থান্তর করলো মেঘালয় পুলিশ কাদের সিদ্দিকী বললেন: বঙ্গবন্ধুর আওয়ামী লীগ আর শেখ হাসিনার আওয়ামী লীগ এক নয় বাংলাদেশে সাম্প্রতিক বন্যায় ২০ লাখ শিশু ঝুঁকিতে : ইউনিসেফ

তাহিরপুরে ত্রাণ বিতরণ

  • আপডেট টাইম :: মঙ্গলবার, ২৩ জুলাই, ২০১৯, ১.২১ পিএম
  • ১৮৪ বার পড়া হয়েছে

শামছুল আলম আখন্জী, তাহিরপুর::
তাহিরপুর উপজেলা পরিষদের উদ্যোগে মঙ্গলবার (২৩ জুলাই) , দুপুরে বন্যায় ক্ষতিগ্রস্ত উপজেলার, শ্রীপুর উত্তর ইউনিয়ন যুবলীগের যুগ্ন সাংগঠনিক সম্পাদক আমিরুল ইসলাম ও জিয়াউল হকের সহযোগিতায়, ইউনিয়নের একাধিক ওয়ার্ডে ৭২টি পরিবারের মধ্যে ত্রান সামগ্রী বিতরণ করা হয়।
দ্বিতীয় দফা বন্যায় সুনামগঞ্জের ১১ উপজেলার মধ্যে সবচেয়ে বেশি ক্ষতিগ্রস্ত হয়েছে তাহিরপুর উপজেলা। এই উপজেলায় প্রায় ১০০-১৫০ গ্রাম বন্যায় পানি বন্দি ছিল। শুধু তাহিরপুর উপজেলারই লক্ষাধিক মানুষ পানিবন্দি হয়ে মানবেতর জীবনযাপন করছে ।
জানা যায় আজ তাহিরপুর উপজেলা পরিষদের উদ্যোগে বন্যায় একইভাবে প্রতি ইউনিয়নের ২০০ শত পরিবার এবং উপজেলার ৭টি ইউনিয়নে মোট ১৪শত বন্যায় ক্ষতিগ্রস্ত পরিবারে মধ্যে ত্রাণ সামগ্রী তুলে দেওয়া হয়েছে ।
ত্রাণ বিতরণের সময় উপস্থিত ছিলেন স্থানীয়
শ্রীপুর উত্তর ইউনিয়ন যুবলীগের যুগ্ন সাংগঠনিক সম্পাদক আমিরুল ইসলাম, ব্যবসায়ী জিয়াউল হক, ছয়ফুল ইসলাম, আওয়ামিলীগ নেতা আব্দুল আলী,প্রমুখ।
তাহিরপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান করুণা সিন্ধু চৌধুরী বাবুল জানান, এবারের বন্যায় তাহিরপুরে বেশি ক্ষয়ক্ষতি হয়েছে। এখনো এক থেকে দেড়শ পরিবার বন্যার পানির নিচে তলিয়ে আছে। এই উপজেলার সঙ্গে সুনামগঞ্জ সদরসহ অনেক ইউনিয়নের সড়ক যোগাযোগ বিছিন্ন হয়ে আছে। একজন মানুষ যে চিকিৎসার জন্য স্বাস্থ্য কমপ্লেক্সে আসবে সেই রাস্তাও নেই।
উপজেলা চেয়ারম্যান বলেন,এ উপজেলায় বন্যা কবলিত এলাকার ক্ষতিগ্রস্ত মানুষ কেউ না খেয়ে থাকবেন না যথেষ্ট পরিমাণ ত্রান সামগ্রী মজুদ রয়েছে, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা একজন হাওর বান্ধব নেত্রী, উনার নির্দেশ ক্রমে আমরা বন্যা কবলিত এলাকায় ঘুরে মানুষের পাশে গিয়ে কুশলাদি জেনে, উপজেলা পরিষদ, উপজেলা প্রশাসন, ইউনিয়ন পরিষদ এছাড়াও বিভিন্ন নেতাকর্মীদের মাধ্যমে বিভিন্ন ত্রান সামগ্রী বিতরণ করা এখনো অব্যাহত রয়েছে।

Print Friendly, PDF & Email

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazarhaor24net
© All rights reserved © 2019-2024 haor24.net
Theme Download From ThemesBazar.Com
error: Content is protected !!