1. haornews@gmail.com : admin :
  2. editor@haor24.net : Haor 24 : Haor 24
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১২:০১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
দিরাই-শাল্লায় উপজেলা নির্বাচনে প্রতীক পেলেন ২৯ প্রার্থী সুনামগঞ্জের চার উপজেলায় ৫৫জন প্রার্থীর মনোনয়ন বৈধ বাংলার দর্শকদের জন্য সুখবর নিয়ে এলো ‘পুষ্পা টু’ ঢাকায় পৌঁছেছেন বাংলাদেশের নতুন স্পিন কোচ মুশতাক আহমেদ ইউটিউবার টিম রাকিব পুলিশের সামনে মিথিলাকে পেটাল রূপান্তর নাটক: ট্রান্সজেন্ডার নাটকটি করায় জোভানসহ ৬ জনের বিরুদ্ধে মামলা বুবলীর আগের একটি সংসার ছিল ও একটি মেয়ে আছে: সুরুজ বাঙালি চোরাইপথে কয়লা আনতে গিয়ে পাথরে চাপায় এক যুবক নিহত দিরাই-শাল্লায় বিএনপির দুই নেতাসহ চেয়ারম্যান পদে লড়ছেন নয় জন প্রার্থী ইতালির লিগ পাঁচ ম্যাচ হাতে রেখেই শিরোপা জিতলো ইন্টার মিলান

তাহিরপুরে ছেলেধরা ‘গুজবে সাড়া না দিতে মাইকিং ও পথসভা’

  • আপডেট টাইম :: সোমবার, ২২ জুলাই, ২০১৯, ৯.৪৪ এএম
  • ১৯৫ বার পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার, তাহিরপুর::
‘গলাকাটা বা ছেলে ধরা’এ জাতীয় গুজবে সারা না দিতে মাইকিং ও জনসচেনতামুলক পথ সভা করেছে সুনামগঞ্জের তাহিরপুর থানা পুলিশ।
সোমবার বেলা তিনটার দিকে তাহিরপুর থানা ভবন প্রাঙ্গনে এক জনসচেতামুলক পথসভায় থানার ওসি মো. আতিকুর রহমান এ আহবান জানান।
উপজেলার বিভিন্ন শ্রেণিপেশার লোকজন ও কমিউনিটি পুলিশিং সদস্য, গণমাধ্যমকর্মীগণের অংশ গ্রহনে পথসভায় বক্তব্য প্রদান কালে থানার ওসি বলেন, সারাদেশে অস্থিতিলশীল পরিবেশ ও নৈরাজ্য সৃষ্টির অপতৎপরতার অংশ হিসাবে একটি মহল সামাজিক যোগাযোগ মাধ্যমে ফেসবুকে গলাকাটা বা ছেলে ধরা এ জাতীয় গুজব রটিয়েছে।
মুলত এসব গুজবে সারা না দিয়ে সর্বসাধারনকে সচেতন হতে হবে। তিনি বলেন, কোন এলাকায় যদি কোন সন্দেহভাজন ব্যাক্তি, অপতৎপরতাকারী, গুজব রটনাকারী বা ছেলে ধরার সন্ধান পাওয়া যায় তাহলে তাদেরকে মারধর না করে আইন নিজের হাতে তুলে না নিয়ে থানা পুশিলকে খবর দেয়ার আহবান জানান।
ওসি আরো বলেন, এলাকায় গুজব রটিয়ে ইতিমধ্যে পাগল , মানসিক রোগী, প্রতিবিন্ধ এবং কয়েকজন শ্রমজীবী নিরীহ লোকজনকে নাজেহাল মারধর করা হয়েছে যা এক ধরণের ফৌজধারী অপরাধের শামিল। এজন্য গুজবে সারা না দিতে তিনি উপজেলার প্রত্যেক এলাকায় থানা পুলিশের উদ্যোগে মাইকিং, মসজিদ, মন্দির, শিক্ষা প্রতিষ্টান, সামাজিক সাংস্কৃতিক সংগঠন, ইউনিয়ন পরিষদের ইউপি চেয়ারম্যান, সদস্য সহ সকলকে নিজ নিজ এলাকায় মাইকিং ও পথসভার মাধ্যমে এ অস্থিতিশীল পরিবেশ রুখে দেয়ার আহবান জানান।
পথসভায় সদর ইউপি চেয়ারম্যান বোরহান উদ্দিন, ইমাম মোয়াজ্জিন পরিষদের সভাপতি মাও. আলী হোসেন, থানার এসআই মোহাম্মদ আমির উদ্দিন, এসআই মো আমির উদ্দিন, এসআই আরিফ রব্বানী, এসআই দীপংকর বিশ্বাস, এএসআই মো. কবির হোসেন, এএসআই রেজাউর রহমান, এএসআই মনিরুল ইসলাম প্রমুখ।

Print Friendly, PDF & Email

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazarhaor24net
© All rights reserved © 2019-2024 haor24.net
Theme Download From ThemesBazar.Com
error: Content is protected !!