1. haornews@gmail.com : admin :
  2. editor@haor24.net : Haor 24 : Haor 24
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৭:০২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::

তাহিরপুরে এসআই আমির উদ্দিনকে বিদায় সংবর্ধনা

  • আপডেট টাইম :: সোমবার, ২২ জুলাই, ২০১৯, ৯.৪০ এএম
  • ১৮৬ বার পড়া হয়েছে

তাহিরপুর প্রতিনিধি :
তাহিরপুর থানার বাদাঘাট পুলিশ ক্যাম্পের ইনচার্জ এস আই মো. আমির উদ্দিনকে মাদক প্রতিরোধ বিশেষ ভ’মিকা ও এলাকার সার্বিক আইন শৃঙ্খলা পরিস্থিতি উন্নতির করার জন্য তাহিরপুর থানা পুলিশ ও বাদাঘাট কালচারাল এন্ড কো- অপারেটিভ সোসাইটির উদ্যোগে বিদায় সংবর্ধনা দেয়া হয়েছে। সোমবার সকালে সোসাইটির অস্থায়ী কার্যালয় হাজী কালু মিয়া মার্কেটের তৃতীয় তলায় সংবর্ধনা উপলক্ষে আয়োজিত সভা সোসাইটির সভাপতি এসএম সাজ্জাদ হোসেনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আবির হাসান মানিকের সঞ্চালনায় অনুষ্টিত হয়। সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, সংবর্ধিত এসআই মো. আমির উদ্দিন, বাদাঘাট পুলিশ ক্যাম্পের নবাগত ইনচার্জ মোহাম্মদ আমির উদ্দিন, এএসআই মনিরুল ইসলাম, সোসাইটির সহ সভাপতি কামাল হোসেন রাফি, সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক জাহাঙ্গীর আলম, তথ্য প্রযুক্তি বিষয়ক সম্পাদক ছয়ফুল আলম (বাবুল), কৃষি বিষয় সম্পাদক আবুল কাসেম প্রমুখ। সভা শেষে সংবর্ধিত এস আই আমির উদ্দিনের হাতে বিদায়ী সম্মাননা স্মারক ও উপহার সামগ্রী তুলে দেন সোসাইটির সভাপতি এসএম সাজ্জাদ হোসেন, সাধারণ সম্পাদক আবির হাসান মানিক, সহ সভাপতি কামাল হোসেন রাফি ও অন্যানরা।
এর আগে রোববার রাতে তাহিরপুর থানা পুলিশের উদ্যোগে এসআই আমির উদ্দিনকে বিদায় সংবর্ধনা দেয়া হয়। তাহিরপুর থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ আতিকুর রহমানের সভাপতিত্বে ও এসআই মোহাম্মদ আমির উদ্দিনের সঞ্চালনায় সংবর্ধনা অনুষ্টানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, ওসি তদন্ত মো. আসাদুজ্জামান হাওলাদার, এসআই মো. আনোয়ার হোসেন, গোলাম মস্তুফা, দীপঙ্কর বিশ্বাস, এএসআই রোজাউর রহমান, কনেস্টেবল আমির হোসেন, আব্দুর রশিদ, অপু দত্ত প্রমুখ।
এসআই আমির উদ্দিন, ১৯৯৬সালে পুলিশ কনস্টেবল হিসেবে বাংলাদেশ পুলিশ বাহিনীতে যোগদান করেন, ২০০৫সালে পদোন্নতি পেয়ে এএসআই হন এরপর ২০১৩সালে এসআই পদে পদোন্নতি পেয়ে ২০১৬ সালে সুনামগঞ্জের তাহিরপুর থানায় যোগদান করেন। ২০১৮সালের মার্চ মাসে তিনি তাহিরপুর থানার বাদাঘাট পুলিশ ক্যাম্পের ইনচার্জ হিসেবে দীর্ঘ ১৫মাস দায়িত্ব পালন করেন। গতকাল সোমবার তিনি তাহিরপুর থানা থেকে বদলি জনিত কারনে অনত্র বদলি হন। উলেখ্য বাদাঘাট পুলিশ ক্যাম্পের দায়িত্বে থাকা অবস্থায় তিনি এলাকার সার্বিক আইন শৃঙ্খলা পরিস্থিতির উন্নতি ও মাদক প্রতিরোধে অগ্রনী ভুমিকা পালন করেন এছাড়াও গত ১৫মাসে বাদাঘাট ও উত্তর বড়দল ইউনিয়নে ৫৩টি মাদকের মামলা দায়ের ও দুই শতাধিক গ্রেপ্তারী পরওয়ানা তামিল করেন।

Print Friendly, PDF & Email

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazarhaor24net
© All rights reserved © 2019-2024 haor24.net
Theme Download From ThemesBazar.Com
error: Content is protected !!