1. haornews@gmail.com : admin :
  2. editor@haor24.net : Haor 24 : Haor 24
সোমবার, ০৬ মে ২০২৪, ০১:২০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
গাজীপুরে মালবাহী ট্রেনের সাথে যাত্রীবাহী ট্রেনের ধাক্কা ছড়ারপাড়ে ছু রি কা ঘা তে প্রাণ গেল এক কিশোরের সিলেট ও সুনামগঞ্জের ৪টি উপজেলায় মনোনয়নপত্র জমা দিলেন ৬৪ জন প্রার্থী বিদ্যুৎ সংকটে অতিষ্ঠ মফস্বল ও গ্রামীণ জনজীবন, বিতরণে বৈষম্য যা বলছেন বিশেষজ্ঞরা গার্মেন্টস বন্ধের প্রতিবাদে বনানীতে সড়ক অবরোধ করেছে শ্রমিকরা ,যানজট শনিবার থেকে বন্ধ থাকবে যেসব জেলার শিক্ষাপ্রতিষ্ঠান সকালেই মুন্সীগঞ্জের সড়ক দুর্ঘটনায় ঝরল একই পরিবারের ৩ জনের প্রাণ ঝড়বৃষ্টির পূর্বাভাস,পাশাপাশি হতে পারে শিলাবৃষ্টিও সামর্থ্যের চেয়েও বেশি দিচ্ছেন তাসকিনরা, খুশি অধিনায়ক টালিউডের জনপ্রিয় অভিনেতা দেবের হেলিকপ্টারে আগুন, কেমন আছেন দেব?

তাহিরপুরে শিক্ষককে শ্রেণিকক্ষে ঢুকে পেটালো পরিচালনা কমিটির সদস্যের ছেলে

  • আপডেট টাইম :: রবিবার, ৩০ জুন, ২০১৯, ৪.১৮ পিএম
  • ৩৫৮ বার পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার, তাহিরপুর::
সুনামগঞ্জের তাহিরপুরে নকলে বাধা দেয়ায় শেণিকক্ষে ঢুকে শিক্ষককে পিটিয়েছে বিদ্যালয় পরিচালনা কমিটির সদস্যের বখাটে পুত্র তোফাজ্জল আহমদ। ঘটনাটি ঘটেছে উপজেলার বাদাঘাট পাবলিক উচ্চ বিদ্যালয়ে। রবিবার সকালে বিদ্যালয়ের ষান্মাষিক পরীক্ষা চলাকালে এ ঘটনা ঘটে। বখাটে তোফাজ্জল আহমেদ তার পিতা আবু তাহের মিয়া বাদঘাট পাবলিক উচ্চ বিদ্যালয় পরিচালনা কমিটির সদস্য। এ ঘটনায় ক্ষুব্দ হয়ে ওঠছেন শিক্ষার্থী, শিক্ষক ও এলাকার অভিভাবকরা। তারা বখাটের কঠিন শাস্তি দাবি করেছেন।
বিদ্যালয় সুত্রে জানা যায়, গত কয়েকদিন ধরে বাদাঘাট পাবলিক উচ্চ বিদ্যালয়ে বিভিন্ন শ্রেণিতে অধ্যায়নরত শিক্ষার্থীদের অর্ধবার্ষিক পরীক্ষা চলছে। রবিবারও ছিল বিভিন্ন শ্রেণির শিক্ষার্থীদের পরীক্ষা। পরীক্ষায় অংশগ্রহনকারী শত-শত শিক্ষার্থীর মধ্যে বিদ্যালয় পরিচালনা কমিটির সদস্য আবু তাহের মিয়ার নাতি ৮ম শ্রেণি পড়–য়া শিক্ষার্থী পারভেজ মিয়া পরীক্ষায় অংশগ্রহন করছিল।
পরীক্ষা চলাকালীন সময় পরীক্ষার্থী পারভেজ মিয়া বাহির থেকে নকল নিয়ে যাওয়া সহ অন্যান্য শিক্ষার্থীদের খাতা টানা হেছড়া করে পরীক্ষায় খাতায় লিখছিল। সে সময় বিদ্যালয়ের সহকারী শিক্ষক মাজেদুল ইসলাম তা দেখতে পেয়ে তাকে বাধা দেন। তারপরও শিক্ষার্থী পারভেজ বিভিন্ন শিক্ষার্থীকে বিরক্ত করছিল। এক সময় বাধ্য হয়ে তাকে বিদ্যালয় থেকে বের করে দেন শিক্ষক মাজেদুল ইসলাম। বিদ্যালয় থেকে বের করে দেয়ার পর পরীক্ষার্থী পারভেজ মিয়া বাড়িতে গিয়ে তার নানা বিদ্যালয় পরিচালনা কমিটির সদস্য আবু তাহের মিয়াকে জানায়। সে সময় পাশে থেকে আবু তাহের মিয়ার বখাটে সন্তান তোফাজ্জলল আহমদ এঘটনা শুনতে পেয়ে তাৎক্ষনিক মূহুর্তে বিদ্যালয়ে চলে আসে এবং পরীক্ষার হলে ঢুকে শিক্ষক মাজেদুল ইসলামকে মারধর করে। সেই সাাথে বিভিন্ন শিক্ষার্থীদের পরীক্ষার খাতা টেনে হেছড়ে ছিড়ে ফেলে। ঘটনাটি দেখে প্রধান শিক্ষক দৌড়ে এসে বখাটে তোফাজ্জলকে বাঁধা দিলে বখাটে তোফাজ্জল প্রধান শিক্ষকের দিকেও তেড়ে আসে। পরবর্তীতে বিদ্যালয়ে সকল শিক্ষক ও শিক্ষার্থীরা মিলে এগিয়ে আসলে শিক্ষার্থীদের তোপের মূখে সে পালিয়ে যায়।
বাদাঘাট পাবলিক উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক শফিুকল ইসলাম ধানু বলেন, নকলে বাধা দেয়ার জেড় ধরে বখাটে তোফাজ্জল এঘটনাটি ঘটিয়েছে। আমরা এ বিষয়ে আইনি সাহায্য চেয়ে উপজেলা নির্বাহী অফিসার মহোদয়কে জানিয়েছি। নাম প্রকাশে অনিচ্ছুক একাধিক এলাকাবাসী জানান তোফাজ্জলের বখাটেপনার কারনে এলাকাবাসী অতিষ্ট এছাড়াও সে এলাকায় একাধিকবার বিভিন্ন ঘটনা ঘটালেও তাদের পরিবার প্রভাবশালী হওয়ায় কেউ এসবের প্রতিবাদ করতে সাহস পায়না।
বাদাঘাট পাবলিক উচ্চ বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি নিজাম উদ্দিন বলেন, শিক্ষককে মারধেরের ঘটনায় বখাটের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহনের সিদ্বান্ত নেয়া হয়েছে।
তবে এ ঘটনায় অভিযুক্ত বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি আবু তাহের মিয়া কিংবা তার বখাটে সন্তান তোফাজ্জল মিয়া কাহারো সাথে কোনরুপ যোগাযোগ করা সম্ভব হয়নি।
তাহিরপুর উপজেলা নির্বাহী অফিসার মোঃ আসিফ ইমতিয়াজ বলেন, শিক্ষকরা আমার কাছে এসেছিলেন। আমি উনাদের বলেছি বিষয়টি থানায় জানানোর জন্য সেই সাথে তিনি আরও জানান, বখাটে তোফাজ্জলকে থানা পুলিশের মাধ্যমে যতদ্রুত সম্ভব গ্রেফতার কওে প্রয়োজনীয় আইনানুগ ব্যাবস্থা গ্রহন করা হবে।

Print Friendly, PDF & Email

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazarhaor24net
© All rights reserved © 2019-2024 haor24.net
Theme Download From ThemesBazar.Com
error: Content is protected !!