1. haornews@gmail.com : admin :
  2. editor@haor24.net : Haor 24 : Haor 24
শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৮:৩৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::

কয়লা আমাদানিকারক সমিতির সভাপতির বিরুদ্ধে মিথ্যে অভিযোগ ও প্রচারণায় এলাকাবাসীর নিন্দা

  • আপডেট টাইম :: শুক্রবার, ১৭ মে, ২০১৯, ২.৪৫ পিএম
  • ২৩৮ বার পড়া হয়েছে

রাজন চন্দ, তাহিরপুর
সুনামগঞ্জের তাহিরপুর উপজেলার শ্রীপুর উত্তর ইউনিয়নের বড়ছড়া বাজারের ৫ টি হিন্দুদের দোকান জোরপুর্বক দখলের চেষ্ঠা এমন একটি লিখিত অভিযোগ তাহিরপুর থানায় দায়ের করেন বড়ছড়া বাজারের ব্যাবসায়ী সুব্রত রঞ্জন দাস।
এ অভিযোগটি আনা হয়েছে তাহিরপুর কয়লা আমাদানিকারক সমিতির সভাপতি ও তাহিরপুর উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি আলখাছ উদ্দিন খন্দকারের বিরুদ্ধে।
গত ৩০ শে মার্চ ২০১৯ইং তারিখে তাহিরপুর থানায় এ লিখিত অভিযোগের ভিত্তিতে বিষয়টি একটি অনলাইন মাধ্যমে “৫ টি হিন্দুদের দোকান দখল ও দেশ ত্যাগের হুমকি” শিরোনামে একটি সংবাদ প্রকাশিত হয়।
বিশিষ্ট কয়লা ব্যাবসায়ী,এলাকায় দানবীর হিসেবে পরিচিত ও একজন পরিচ্ছন্ন রাজনীতিবিধ আলখাছ উদ্দিন খন্দকারের বিরুদ্ধে এমন একটি অভিযোগ তৈরী হওয়ায় উপজেলা জুড়েই আলোচনার সৃষ্টি হয়। সেই সাথে এমন মিথ্যে ও ভিত্তিহীন অভিযোগ করায় এলাকাবাসী তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান।
সম্প্রতি এ বিষয়টি সত্যানুসন্ধানের জন্য উদ্যোগ নেন তাহিরপুর উপজেলা পরিষদের নব নির্বাচিত চেয়ারম্যান করুনা সিন্ধু চৌধুরী বাবুল।
এরই ধারাবাহিকতায় আজ শুক্রবার বিকেলে বড়ছড়া জয় বাংলা বাজারে স্থানীয় সাংসদ সদস্য মোয়াজ্জেম হোসেন রতন এর উপস্থিতিতে অভিযোগকারীদের নিয়ে এক সভা অনুষ্ঠিত হয়।
সভায় জনসম্মুখে উপস্থিত হয়ে অভিযোগকারী সুব্রত রঞ্জন দাস বলেন,প্রকৃতপক্ষে আমাদেরকে দেশ ত্যাগ করার হুমকি ও জোর পুর্বক জায়গা দখলের বিষয়টি সত্য নয়। একটি পক্ষ উদ্দেশ্য প্রনোদিত হয়ে অনলাইন সংবাদ মাধ্যমে এমন প্রচারনা চালিয়েছে। যার সঙ্গে আমরা জড়িত নই। আলখাছ উদ্দিন খন্দকার একজন বিশিষ্ট ব্যাবসায়ী ও নিরীহ মানুষ। উনি অনেক মন্দির মসজিদে দান অনুদান করেন। উনার বিরুদ্ধে যা প্রচার করা হয়েছে তা সম্পুর্ন ভিত্তিহীন।
অভিযোগে উল্লেখিত পাঁচটি দোকানের মালিক অসীম দাস, হৃদয় দাস সাগর, অনিক দাস , সুব্রত দাস ও তমাল দাস আজকের এ সভায় উপস্থিতি হয়ে সবাই এ অভিযোগটি মিথ্যে ও ভিত্তিহীন বলে বক্তব্য রাখেন।
সভায় উপস্তিত ছিলেন তাহিরপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান করুনা সিন্ধু চৌধুরী বাবুল,উপজেলা আওয়ামীলীগের সাবেক সভাপতি আব্দুছ ছোবহান আখঞ্জী,উপজেলা আওয়ামীলীগ সহ-সভাপতি অধ্যাপক আলী মুর্তুজা,সাবেক চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আমির আলী,উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান রিয়াজ উদ্দিন খন্দকার লিটন,উপজেলা আওয়ামীলীগ আইন বিষয়ক সম্পাদক ইনুছ আলী,কৃষি ও গবেষণা বিষয়ক সম্পাদক স্বপন কুমার দাস,জেলা সেচ্ছাসেবকলীগ সহ-সভাপতি আবুল খয়ের,দক্ষিন বড়দল ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি আবু বক্কর সিদ্দিক,উপজেলা সেচ্চাসেবকলগি সভাপতি সুষেণ বর্মন প্রমুখ।

Print Friendly, PDF & Email

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazarhaor24net
© All rights reserved © 2019-2024 haor24.net
Theme Download From ThemesBazar.Com
error: Content is protected !!