1. haornews@gmail.com : admin :
  2. editor@haor24.net : Haor 24 : Haor 24
বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৪:৩৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
এমপি মানিকের ছোট ভাইয়ের ইন্তেকাল বৃহস্পতিবার জানাজা আজ মহান মে দিবস ধর্মপাশায় ইউপি সদস্যের শূন্য পদে উপনির্বাচন অনুষ্ঠিত হচ্ছে কণ্ঠশিল্পী পাগল হাসানের ঘর নির্মাণ করে দেবেন সিলেট সিটি করপোরেশনের মেয়র আনোয়ারুজ্জামান বেনজিকে গ্রে ফ তা রে দাবীতে সিলেটে দু র্নী তি মুক্তকরণ বাংলাদেশ ফোরামে গণজমায়েত ও মিছিল সিলেটে যুবদল সভাপতি টুকুকে কারাগারে প্রেরণের প্র তি বা দে বি ক্ষো ভ মিছিল হবিগঞ্জে ট্রাক-পিকআপ মুখোমুখি সং ঘ র্ষে প্রাণ গেল ২ জনের লন্ডনে চুপিসারে ‘দ্বিতীয় প্রাক-বিয়ের অনুষ্ঠানে’ অনন্ত-রাধিকা! আবাহনীর জয়কে থামিয়ে দিতে মাঠে নেমেছেন সাকিব ঝিনাইদহে উপনির্বাচনে প্রার্থী হচ্ছেন হিরো আলম

তাহিরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স পরিদর্শনে করুনা সিন্ধু বাবুল

  • আপডেট টাইম :: বুধবার, ১৫ মে, ২০১৯, ২.৫৯ পিএম
  • ১৬০ বার পড়া হয়েছে

শামছুল আলম আখঞ্জী, তাহিরপুর::
সুনামগঞ্জ তাহিরপুর উপজেলার স্বাস্থ্য কমপ্লেক্স পরিদর্শন করেছেন নব নির্বাচিত উপজেলার চেয়ারম্যান করুনা সিন্ধু চৌধুরী বাবুল।
আজ (১৫মে) বুধবার বেলা ১২টায়, উপজেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান তাহিরপুর উপজেলার ৩১শয্যা বিশিষ্ট স্বাস্থ্য কমপ্লেক্সটি পরিদর্শন করেন।
পরিদর্শনকালে তিনি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এর চিকিৎসা কায্যক্রম পরির্দশন করে,স্বাস্থ্য কমপ্লেক্সের সকল চিকিৎসকদেরকে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশ অনুযায়ী মত সকলের মাঝে স্বাস্থ্যসেবা পৌছে দেওয়া জন্য জোরালো ভাবে কাজ করার আহবান জানান ।তিনি আর বলেন, এই স্বাস্থ্য কমপ্লেক্স হতে উপজেলার কোন মানুষ যেন স্বাস্থ্যসেবা হতে বঞ্চিত না হয়, সবাই যেন সুচিকিৎসা পায়। চিকিৎসা সেবা নিতে এসে কেউ যেন,চিকিৎসা পায়নি এমন কথা বলতে না পারে। এতে আপনাদের যতটুকু সহযোগীতার প্রয়োজন তা আমি সার্ধমত চেষ্টা করব।আপনারা যারা কর্মরত ডাক্তারগন আছেন তাদের কোন সমস্যা হলে আমাকে জানাবেন। তবুও এই উপজেলা বাসী যেন সুচিকিৎসা পায়।
এসময় উপস্থিত ছিলেন,উপজেলা স্বাস্থ ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ইকবাল হোসেন,তাহিরপুর উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি আব্দুস ছুবহান আখঞ্জি, তাহিরপুর উপজেলা আওয়ামীলীগের যুগ্ন সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম,তাহিরপুর উপজেলা যুবলীগ আহবায়ক হাফিজ উদ্দিন পলাশ,তাহিরপুর উপজেলা ছাত্রলীগ সভাপতি আবুল বাসার,ডাঃ মির্জা রিয়াদ হাসান,ডাঃ মৃত্যুঞ্জয় রায়,তানভীর আনসারী,ডাঃ সুমন বর্মণ,তৈয়াবুর রহমান প্রমুখ।

Print Friendly, PDF & Email

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazarhaor24net
© All rights reserved © 2019-2024 haor24.net
Theme Download From ThemesBazar.Com
error: Content is protected !!