1. haornews@gmail.com : admin :
  2. editor@haor24.net : Haor 24 : Haor 24
মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ০৪:০৪ পূর্বাহ্ন

স্বেচ্ছাসেবক লীগ সেক্রেটারি অপুর বিরুদ্ধে মিথ্যা মামলা দায়েরে ক্ষুব্দ নেতাকর্মীরা

  • আপডেট টাইম :: রবিবার, ১২ মে, ২০১৯, ৩.২৮ পিএম
  • ৪৩০ বার পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার::
সুনামগঞ্জ জেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক ও ছাত্র লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক জুবের আহমদ অপুর বিরুদ্ধে দায়েরকৃত মামলাকে হয়রানিমূলক ও মিথ্যা মামলা হিসেবে উল্লেখ করে মামলা প্রত্যাহারের দাবি জানিয়েছেন আওয়ামী রাজনীতির বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা। নেতাকর্মীরা অবিলম্বে সুনামগঞ্জে আওয়ামী রাজনীতির সবচেয়ে সাহসী ও রাজপথের সক্রিয় নেতা এবং দুঃসময়ের ত্যাগী নেতা জুবের আহমদ অপুর বিরুদ্ধে দায়েরকৃত মামলা প্রত্যাহারের দাবি জানিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে ক্ষুব্দ প্রতিক্রিয়া ব্যক্ত করেছেন। তারা আওয়ামী লীগ ক্ষমতায় থাকার পরও অন্যদের তুচ্চ বিষয় নিয়ে তাকে মামলায় জড়ানোয় ক্ষুব্দ প্রতিক্রিয়া ব্যক্ত করেছেন। সম্প্রতি তার বিরুদ্ধে সুনামগঞ্জ সদর থানায় হয়রানিমূলক মামলা হয়েছে বলে নেতাকর্মীদের অভিযোগ।
জুবের আহমদ অপুর বিরুদ্ধে দায়েরকৃত মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে ইতোমধ্যে সামাজিক যোগাযোগ মাধ্যমে স্টেটাস দিয়ে প্রতিক্রিয়া ব্যক্ত করেছেন জেলা ছাত্র লীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ, আওয়ামী লীগসহ বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা।
জেলা ছাত্র লীগ সভাপতি দীপঙ্কর কান্তি দে মামলা প্রত্যাহারের দাবিতে একটি পোস্ট করেন। তিনি লিখেন, ‘বাঙলাদেশ ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক, ১/১১ নির্যাতিত নেতা, সুনামগঞ্জ জেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক জুবের আহমদ অপু ভাইয়ের উপর মিথ্যা মামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই। গতকাল পর্যন্ত তার পোস্টে ৫৩৫জন লাইক করেছেন এবং ১৪জন পোস্টটি শেয়ার করেছেন। মন্তব্য করেছেন ৪৪জন।
ফতেপুর ইউপি চেয়ারম্যান ও সাবেক ছাত্রলীগ নেতা ও জেলা যুবলীগের সিনিয়র সদস্য রনজিত চৌধুরী লিখেছেন ‘দলের জন্য নিবেদিতপ্রাণ জুবের আহমদ অপু। যখন আমি ছাত্র লীগের কলেজ কমিটির সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করেছি তখন বিপদে পাশে দাড়িয়েছেন অপু ভাই। নিজের জন্য না ভেবে কর্মীদের জন্য ভেবেছেন। কোন স্বার্থ ছাড়াই ২০১৬ সালে আমার নৌকার মনোনয়নের জন্য ঢাকায় দৌড়ঝাঁপ করেছেন। ১/১১ নির্যাতন সয়েছেন। আওয়ামী লীগ সরকার ক্ষমতায় থাকা অবস্থায় মামলা উপহার পেয়েছেন, তাও নিজের জন্য নয়। এই মিথ্যা মামরা প্রত্যাহার করতে হবে’। তার এই স্টেটাসে লাইক দিয়েছেন ৩৭২জন। কমেন্ট করেছেন ১৯জন এবং শেয়ার করেছেন সাতজন।
স্বেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক এডভোকেট বুরহান উদ্দিন ফেইসবুকে জুবের আহমদ অপুসহ স্বেচ্ছাসেবক লীগ নেতৃবৃন্দের উপর বিএনপি নেতার পরিবারের দায়েরকৃত মিথ্যা মামলা প্রত্যাহারের দাবি জানিয়েছেন। সদর উপজেলা যুবলীগের সভাপতি এহসান আহমদ উজ্জ্বলও ক্ষুব্ধ প্রতিক্রিয়া ব্যক্ত করেছেন ফেইসবুকে।
জেলা ছাত্র লীগের যুগ্ম সাধারণ সম্পাদক জুনায়েদ আহমদ ফেইসবুকে জুবের আহমদ অপুর উপর দায়েরকৃত মিথ্যা ও হয়রানিমূলক মামলা প্রত্যাহারের দাবি জানিয়েছেন। দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা ছাত্র লীগের সাবেক সাধারণ সম্পাদক বরুণ কান্তি দে, যুবলীগ নেতা টিটো দাস, জেলা ছাত্র লীগের সহসভাপতি লিখন আহমেদ, জেলা ছাত্র লীগ নেতা সায়েদ আপন, ছাত্র লীগ নেতা ফয়সল আহমদ চৌধুরী, ছাত্র লীগ নেতা অরিন্দম মৈত্র অমিয়, ছাত্র লীগ নেতা দুর্জয় তালুকদার, জাহাঙ্গীর আলম চৌধুরী, যুবলীগ নেতা মনসুর আলম, ছাত্রলীগ নেতা গৌতম তালুকদার দীপ, ছাত্রলীগ নেতা অভিজিৎ চৌধুরী টিংকু, ছাত্র লীগ নেতা কাউসার আহমদ, স্বেচ্ছাসেবক লীগ নেতা আমান উল্লাহ আমান, ছাত্র লীগ নেতা আনোয়ার হোসেন খোকন, যুবলীগ নেতা পাভেল আহমেদ, জেলা ছাত্র লীগের সাবেক যুগ্ম আহ্বায়ক সোহেল রানা, নূর মোহাম্মদ স্বজন, ছাত্র লীগ নেতা দীপ্ত দাস, স্বপন রহমান, জহির আলী খান, জেলা ছাত্র লীগ নেতা জে রায় জয়, নাজমুল হক, মোহাম্মদ রাহাতসহ আওয়ামী লীগ, স্বেচ্ছাসেবক লীগ, ছাত্রলীগ, যুবলীগসহ বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ ক্ষুব্দ প্রতিক্রিয়া ব্যক্ত করে অবিলম্বে মামলা প্রত্যাহারের দাবি জানিয়েছেন।

Print Friendly, PDF & Email

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazarhaor24net
© All rights reserved © 2019-2024 haor24.net
Theme Download From ThemesBazar.Com
error: Content is protected !!