1. haornews@gmail.com : admin :
  2. editor@haor24.net : Haor 24 : Haor 24
মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ০৪:৩২ পূর্বাহ্ন

সাংবাদিক জয়ন্ত সেনের উপর হামলাকারীদের গ্রেপ্তারের নির্দেশ পুলিশ সুপারের

  • আপডেট টাইম :: রবিবার, ১২ মে, ২০১৯, ২.৩৮ পিএম
  • ১৯৩ বার পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার::
সন্ত্রাসী হামলায় আহত সাংবাদিক জয়ন্ত সেনের উপর হামলাকারীদের গ্রেপ্তারের নির্দেশ দিয়েছেন সুনামগঞ্জ পুলিশ সুপার মো. বরকতুল্লাহ খান। তিনি শাল্লা থানার ওসি মো. আশরাফুল ইসলামকে ঘটনায় জড়িত ও মামলা অভিযুক্ত সবাইকে গ্রেপ্তারের নির্দেশ দিয়েছেন। এদিকে মামলাটি ভিন্নখাতে নিতে হামলাকারীদের স্বজনেরা নানা অপপ্রচার শুরু করেছে বলে অভিযোগ উঠেছে।
জানা গেছে গত ৭ মে সাংবাদিক ও হাওর বাঁচাও সুনামগঞ্জ বাঁচাও আন্দোলনের শাল্লা উপজেলার সাধারণ সম্পাদক জয়ন্ত সেন সুনামগঞ্জে ফেরার পথে আনন্দপুর গ্রামের গোপাল রায় ও রিংকু রায়ের নেতৃত্বে দষ্কৃতিকারীরা সংবাদ প্রকাশের জের ধরে তার উপর অতর্কিত হামলা চালায়। এতে তার পা, গলা, কাঁধ, পিঠ, পেঠসহ শরিরের বিভিন্ন অঙ্গ রক্তাক্ত হয়। বর্তমানেও তিনি সুনামগঞ্জ সদর হাসপাতালে সার্জারি বিভাগে কর্মরত আছেন। এ ঘটনায় গত শুক্রবার সাংবাদিক জয়ন্ত সেন একই গ্রামের গোপাল রায়, রিংকু রায়, ইন্দ্রজিৎ রায়, মিহির রায়, রানা রায় এবং বাবলু রায়সহ অজ্ঞাতনামা আরো ২-৩ জনকে আসামি করে মামলা দায়ের করেন। মামলা দায়েরের পরই পুলিশ সুপার মো. বরকতুল্লাহ খান শাল্লা থানার ওসি মো. আশরাফুল ইসলামকে দ্রুত সাংবাদিক জয়ন্ত সেনের উপর হামলাকারীদের গ্রেপ্তারের নির্দেশ দিয়েছেন। হামলাকারীদের গ্রেপ্তার করতে তিনি প্রয়োজনে প্রযুক্তির সহযোতিা নিতেও নির্দেশ দেন।
শাল্লা থানার ওসি মো. আশরাফুল ইসলাম বলেন, এসপি স্যার সাংবাদিক জয়ন্ত সেনের উপর হামলাকারী সবাইকে গ্রেপ্তারের নির্দেশ দিয়েছেন। আমরা স্যারের নির্দেশে আসামিদের গ্রেপ্তারের চেষ্টা করছি।

Print Friendly, PDF & Email

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazarhaor24net
© All rights reserved © 2019-2024 haor24.net
Theme Download From ThemesBazar.Com
error: Content is protected !!