1. haornews@gmail.com : admin :
  2. editor@haor24.net : Haor 24 : Haor 24
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০১:০০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
পৃথিবীকে গুরুত্ব দিয়ে এডিবির সেফগার্ড পলিসি সংশোধনের দাবিতে সুনামগঞ্জে অভিনব কর্মসূচী পরকীয়ার অভিযোগে স্ত্রীকে খুন করার ঘটনায় স্বামীর যাবজ্জীবন চুয়াডাঙ্গায় তাপমাত্রা ৪২.২ ডিগ্রি অব্যাহত! সুনামগঞ্জে প্রাণ ও প্রকৃতির সুরক্ষায় ছাত্রলীগের বৃক্ষরোপন কার্যক্রম শুরু গরমে অতি উচ্চ ঝূকিতে শিশুরা, ইউনিসেফের সতর্কতা কক্সবাজারে কতজন রোহিঙ্গাকে ভোটার করা হয়েছে জানতে চান হাইকোর্ট সোনার দাম ২১০০ টাকা কমলো প্রতি ভরিতে সুনামগঞ্জ পল্লী বিদ্যুৎ অফিসের ভুতুড়ে বিলে দুশ্চিন্তায় দিনমজুর কবীর দিরাই-শাল্লায় উপজেলা নির্বাচনে প্রতীক পেলেন ২৯ প্রার্থী সুনামগঞ্জের চার উপজেলায় ৫৫জন প্রার্থীর মনোনয়ন বৈধ

ছাতকে বুরাইয়া কামিল মাদ্রাসার একাডেমিক ভবনের উদ্ভোধন করলেন এমপি মানিক

  • আপডেট টাইম :: শুক্রবার, ১৪ অক্টোবর, ২০১৬, ৩.০২ পিএম
  • ৪৮১ বার পড়া হয়েছে

মুজিবুর রহমান, ছাতকঃ
ছাতক উপজেলার বুরাইয়া কামিল (এমএ) মাদ্রাসার বহুল প্রত্যাশীত নবনির্মিত একাডেমিক ভবনের শুভ উদ্ভোধন ঘোষনা করা হয়েছে। বৃহঃবার এই ভবনের উদ্বোধন করেন স্থানীয় সাংসদ মুহিবুর রহমান মানিক।
সুনামগঞ্জের অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা) ও বুরাইয়া কামিল (এমএ) মাদ্রাসা পরিচালনা পর্ষদের সভাপতি আইনুর আক্তার পান্নার সভাপতিত্বে এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন ছাতক-দোয়ারা বাজার নির্বাচনী এলাকার সংসদ সদস্য মুহিবুর রহমান মানিক। বিশেষ অতিথির বক্তব্য রাখেন ছাতক উপজেলা চেয়ারম্যান ও বাংলাদেশ উপজেলা পরিষদ এসোসিয়েশন এর কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক অলিউর রহমান চৌধুরী বকুল, দোয়ারা বাজার উপজেলা চেয়ারম্যান ইদ্রিস আলী বীর প্রতীক, ছৈলা-আফজালাবাদ ইউ পি চেয়ারম্যান গয়াছ আহমদ, ভাতগাঁও ইউ পি চেয়ারম্যান মাস্টার আওলাদ হোসেন, দোলার বাজার ইউ/পি চেয়ারম্যান সায়েস্থা মিয়া, উত্তর খুরমা ইউ/পি চেয়ারম্যান বিল্লাল আহমদ সহ ছাতক উপজেলা আওয়ামীলীগ, যুবলীগ, সেচ্ছাসেবকলীগ, ও ছাত্রলীগ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

Print Friendly, PDF & Email

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazarhaor24net
© All rights reserved © 2019-2024 haor24.net
Theme Download From ThemesBazar.Com
error: Content is protected !!