1. haornews@gmail.com : admin :
  2. editor@haor24.net : Haor 24 : Haor 24
মঙ্গলবার, ০৫ জুলাই ২০২২, ০৬:৪০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
সুনামগঞ্জের দুর্যোগপীড়িতদের পাশে ‘লেখক, শিল্পী, সাংবাদিক ও প্রকাশক’ বৃন্দ সাঁওতাল বিদ্রোহ, নিপীড়িতের মাঝে দ্রোহের অগ্নিস্ফুলিঙ্গ ফের ঊর্ধ্বমুখী করোনা : ধর্মীয় প্রতিষ্ঠানে বিধি-নিষেধ একাত্তরে মানবতাবিরোধী অপরাধে হবিগঞ্জের শফির প্রাণদণ্ড, তিনজনের আমৃত্যু কারাদণ্ড সুনামগঞ্জে বন্যায় মোট মৃতের অর্ধেকের বেশি দোয়ারাবাজারের বাসিন্দা ‘প্রাথমিকে নিয়োগ হবে আরও ৩০ হাজার শিক্ষক’ ‘দুষ্টু আমলাদের চাতুরির’ কারণে আইনকানুন পরিবর্তন করা যাচ্ছে না পদ্মা সেতু রক্ষার জন্য সবাইকে দায়িত্বশীল হতে হবে : ওবায়দুল কাদের সারা দেশে পশুর হাট বসবে ৪৪০৭টি, পরতে হবে মাস্ক ষড়যন্ত্রের কারণে পদ্মা সেতু নির্মাণে দুই বছর দেরি : প্রধানমন্ত্রী

জগন্নাথপুরে ঝড়ে পড়ছে শিক্ষার্থী প্রথম দিনে পরীক্ষা দেয়নি ৩২০

  • আপডেট টাইম :: রবিবার, ১৮ নভেম্বর, ২০১৮, ৪.২০ পিএম
  • ১৪৭ বার পড়া হয়েছে

জগন্নাথপুর প্রতিনিধি::
সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলায় সমাপনি ও ইবতেদায়ি পরীক্ষার প্রথম দিন রবিবার পরীক্ষা দেয়নি ৩শত ২০ জন শিক্ষার্থী। তবে কি কারনে তারা পরীক্ষায় অংশ নেয়নি তার কারণ জানা যায়নি। জগন্নাথপুর উপজেলা শিক্ষা অফিস জানায়, এবার উপজেলার ২০৭টি প্রাথমিক বিদ্যালয় থেকে সমাপনি পরীক্ষার্থী সংখ্যা ৪ হাজার ৭শত ১৯জন শিক্ষার্থী। এরমধ্যে ছাত্র সংখ্যা ২ হাজার ২১ জন ও ছাত্রী ২ হাজার ৬শত ৯৮ জন। পরীক্ষার প্রথম দিনে অনুপস্থিত ২শত ৩২ জন শিক্ষার্থী। এরমধ্যে ছাত্র ১শত ২৬জন এবং ছাত্রী ছিল ১শত ৬জন। অপর দিকে ২৭টি মাদ্রাসা প্রতিষ্ঠান থেকে পরীক্ষার্থী সংখ্যা ৮শত ২০ জন শিক্ষার্থী । অনুপস্থিত শিক্ষার্থী ৮৮জন। এরমধ্যে ছাত্র ৬৭ ও ছাত্রী ২১জন। জগন্নাথপুর উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা জয়নাল আবেদীন বলেন, এবছর জগন্নাথপুরে ১৯টি পরীক্ষা কেন্দ্রে সমাপনি ও ইবতেদায়ি পরীক্ষার্থীর সংখ্যা ছিল। ৫ হাজার ৫শত ৩৯ জন শিক্ষার্থী। প্রথম দিনে অনুপস্থিত ছিল ৩শত ২০জন শিক্ষার্থী। তবে কি কারণে পরীক্ষায় শিক্ষার্থী অংশ নেয়নি তার খোঁজ খবর নিচ্ছি।
প্রসঙ্গত, সম্প্রতি অনুষ্ঠিত জেএসসি ও জেডিসি পরীক্ষায় ১শত ৪৫জন শিক্ষার্থী পরীক্ষা দেয়নি। দিন দিন ঝড়ে পড়ছে শিক্ষার্থী। এতে জগন্নাথপুরের সচেতনমহল উদ্বিগ্ন হয়ে পড়েছেন।

Print Friendly, PDF & Email

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazarhaor24net
© All rights reserved © 2019 haor24.net
Theme Download From ThemesBazar.Com
error: Content is protected !!