1. haornews@gmail.com : admin :
  2. editor@haor24.net : Haor 24 : Haor 24
সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১২:০৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
ট্রাম্পের বিচার নিয়ে বিভক্ত জানিয়েছেন মার্কিন সুপ্রিম কোর্ট! বান্দরবানের বাকলাইতে পাওয়া গেল দুই ‘কেএনএফ’ সদস্যের মরদেহ সড়ক দুর্ঘটনায় সিলেটে নিহত ৩ ভারতের দ্বিতীয় দফা নির্বাচনে ৮৮ আসনে ভোটগ্রহণ শুরু প্রাক-প্রাথমিকের শিক্ষা কার্যক্রম বন্ধ থাকবে :প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়ের সিনিয়র তথ্য অফিসার দেশের যে যে বিভাগ গুলোতে টানা ৩ দিন ঝড়বৃষ্টি হতে পাড়ে কক্সবাজার সমুদ্র সৈকতে ঘুড়তে গিয়ে এক পর্যটকের মৃত্যু রোববার থেকে খোলা হতে পাড়ে শিক্ষাপ্রতিষ্ঠান এ বিষয়ে যা জানাল মন্ত্রণালয় সিলেটের মাঠে ভারতকে হারাতে প্রস্তুত বাঘিনীরা মে মাসের প্রথম সপ্তাহে অতি বৃষ্টিপাতে সিলেট-সুনামগঞ্জে বন্যার শঙ্কা

দিরাই বসন বিপনিতে চুরির ঘটনায় চুর সিন্ডিকেটের একজন গ্রেফতার

  • আপডেট টাইম :: বুধবার, ১৪ আগস্ট, ২০১৯, ৪.৫১ পিএম
  • ১২৫ বার পড়া হয়েছে

দিরাই প্রতিনিধি:
দিরাইয়ে চুর সিন্ডিকেটের অন্যতম হোতা আবদুশ সহিদের পুত্র সনি মিয়াকে গ্রেফতার করেছে থানা পুলিশ। মঙ্গলবার দিবাগত রাত নিজ বাড়ি পৌর শহরের আয়লাবাজ থেকে তাকে আটক করা হয়। গত শুক্রবার দিরাই হাইস্কুল রোডের বসন বিপনিতে দুঃসাহসিক চুরির ঘটনায় সন্দেহভাজন হিসেবে সনি মিয়াকে গ্রেফতার করা হয়েছে বলে জানিয়েছে দিরাই থানা পুলিশ।
স্থানীয় ও পুলিশ সুত্রে জানা গেছে, দিরাই পৌর শহর ও শহরতলীতে একটি সংঘবদ্ধ চুর সিন্ডিকেট রয়েছে। তারা জুয়া, মাদক সেবন ও বিক্রি, চুরিসহ নানা অপকর্মের সাথে জড়িত। সনি মিয়া এই চক্রের অন্যতম হোতা। পুলিশ জানিয়েছে এই সিন্ডিকেটের সকল সদস্যকে একে একে গ্রেফতার করা হবে, এ ব্যাপারে পুলিশ তৎপর রয়েছে।
গত শুক্রবার পৌর শহরের ব্যস্ততম এলাকা হাইস্কুল রোডস্থ বসন বিপনীতে দোকান ঘরের চালের টিন কেটে দু:সাহসিক চুরির ঘটনা ঘটে। চোরেরা এ সময় দোকান ঘরে থাকা সিগারেট, ক্যাশ কার্ড, নগদ অর্থসহ প্রায় চার লক্ষাধিক টাকার মালামাল চুরি করে নিয়ে যায়। বসন বিপনীর (নোভা স্টোর) স্বত্ত্বাধিকারী শাহ আলম এ ঘটনায় থানায় মামলা দায়ের করেছেন।
স্থানীয় ব্যবসায়ীরা জানান, বাজারে নিয়মিত পাহারাদার থাকা সত্ত্বেও ব্যস্ততম এলাকায় বসন বিপণীতে এমন দু:সাহসিক চুরির ঘটনায় তারা নিরাপত্তাহীনতায় ভোগছেন।
দিরাই থানা অফিসার ইনচার্জ কে এম নজরুল বলেন, চুরির ঘটনার সাথে সম্পৃক্তদের খোঁজে বের করতে সর্বাত্মক চেষ্টা করা হচ্ছে। ইতিমধ্যে সন্দেহভাজন একজনকে আটক করে মাননীয় আদালতে সোপর্দ করা হয়েছে।

Print Friendly, PDF & Email

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazarhaor24net
© All rights reserved © 2019-2024 haor24.net
Theme Download From ThemesBazar.Com
error: Content is protected !!