1. haornews@gmail.com : admin :
বুধবার, ২৯ জুলাই ২০২০, ১০:১৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
হাওরের ভাসান পানিতে জেলেদের মাছ ধরায় বাধা দেওয়া চলবেনা: পরিকল্পনামন্ত্রী দেশে করোনায় মারা গেলেন আরো ৩৫জন, নতুন আক্রান্ত ৩০০৯ দিরাইয়ে অবৈধ বন্দুকসহ দুজন গ্রেফতার সুনামগঞ্জে যমুনা গ্রুপের চেয়ারম্যানের মৃত্যুতে শোক সভা, মিলাদ মাহফিল ঈদের আগে দক্ষিণ সুনামগঞ্জের ৮ হাজার ৫৫০ হতদরিদ্র পরিবার পেল ভিজিএফ চাল কর্মহীন হয়ে হাওর ছেড়েছিলেন, করোনা আবার তাদের হাওরে ফিরিয়ে এনেছে ছাতকে সংঘর্ষে নিরপরাধ লোকদের হয়রানি না করতে হিন্দু নেতৃবৃন্দের আহ্বান ছাতকে করোনা তথ্য গোপন রেখে লাশ দাফনের অভিযোগ কেন্দ্রীয় সম্মাননা পাওয়ায় জুবের আহমদ অপুকে সংবর্ধনা তাহিরপুর সীমান্তের আন্তর্জাতিক সীমা রেখার বালু-পাথর নিলামের বিতর্কিত সিদ্ধান্ত স্থগিত

ঝাউয়ার হাওরের বানভাসী মৎস্যজীবীদের ত্রাণ দিলেন আ.লীগ নেতা রোমেন

  • আপডেট টাইম :: শুক্রবার, ২৪ জুলাই, ২০২০, ৮.৫০ পিএম
  • ২৪ বার পড়া হয়েছে

বিশেষ প্রতিনিধি::
করোনা ও বন্যায় ক্ষতিগ্রস্ত দিনমজুর ও অসহায় পরিবারের মধ্যে ত্রাণ সহায়তা বিতরণ অব্যাহত রেখেছেন সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগের সহ সভাপতি ও সাবেক পাবলিক প্রসিকিউটর এডভোকেট ড. খায়রুল কবীর রোমেন। ২৪ জুলাই শুক্রবার তিনি নৌকা নিয়ে ঝাউয়ার হাওরে বের হন। এসময় এই হাওরের মৎস্যজীবীদের মধ্যে ত্রাণ বিতরণ করেন। পরে পৌর শহরের কালিপুর, গণিপুর এবং হাসনবসত এলাকার বানভাসী মানুষের মধ্যেও ত্রাণ বিতরণ করেন।
উল্লেখ্য করোনাকালে ১০টি ভাড়াটিয়া পরিবারের দুই মাসের ভাড়া মওকুফ করে দিয়েছিলেন খায়রুল কবির রোমেন। কিছুদিন আগে সুনামগঞ্জ বিসিকে অবস্থিত তার যৌথ মালিকানাধীন ব্যবসাপ্রতিষ্ঠান বানভাসীদের জন্য খুলে দিয়ে তাদেরকে সকাল-বিকাল খাবারেরও ব্যবস্থা করেছিলেন। তাছাড়া দুই দফা বন্যায় ক্ষতিগ্রস্তদেরকেও বিভিন্ন আশ্রয় কেন্দ্রে গিয়ে ত্রাণ দেন তিনি। গত বৃহষ্পতিবার তার ব্যক্তিগত উদ্যোগে ত্রাণ বিতরণে এসে অংশ নেন জেলা আওয়ামী লীগের সহসভাপতি ও সুনামগঞ্জ-৫ আসনের সংসদ সদস্য মুহিবুর রহমান মানিক। তিনি মানবিক নেতা ড. খায়রুল কবীর রোমেনের মানবতার পাশে দাড়ানোর উদ্যেগের প্রশংসা করে অন্যান্য নেতাকর্মীদেরও এগিয়ে আসার আহ্বান জানান।
এদিকে শুক্রবার সকাল থেকেই নৌকায় ত্রাণ নিয়ে বের হন ড. খায়রুল কবির রোমেন। তিনি প্রথমে ঝাউয়ার হাওরের মাছ ধরায় নিয়োজিত মৎস্যজীবীদের ত্রাণ দেন। পরে নৌকা নিয়ে শহরের কালিপুর, গণিপুর ও হাসন বসতে গিয়ে কয়েক শত বানভাসী পরিবারের মধ্যে ত্রাণ বিতরণ করেন।
এসময় তার সঙ্গে উপস্থিত ছিলেন সুনামগঞ্জ জেলা ছাত্রলীগের সাবেক ভারপ্রাপ্ত সভাপতি সুব্রত সরকার, সাবেক যুগ্ন সাধারণ সম্পাদক মিন্টু চৌধুরী, সাবেক যুগ্ন সাধারণ সম্পাদক আবুল হাসনাত শিহাব, সাবেক সাংগঠনিক সম্পাদক ফারুক আহমেদ সুজন, ব্যাবসায়ী সমিতির সাংগঠনিক সম্পাদক হাবীব আহমদ, সাবেক সহ সম্পাদক তানভির আহমেদ প্রমুখ।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazarhaor24net
© All rights reserved © 2019 haor24.net
Theme Download From ThemesBazar.Com
error: Content is protected !!