1. haornews@gmail.com : admin :
বৃহস্পতিবার, ১৩ অগাস্ট ২০২০, ০২:১৫ অপরাহ্ন

ডেইলি অবজারভারে নিয়োগ পেলেন সুনামগঞ্জের আমিনুল ইসলাম

  • আপডেট টাইম :: বুধবার, ৮ জুলাই, ২০২০, ২.০৮ পিএম
  • ১৪৬ বার পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার::
ঢাকা থেকে প্রকাশিত ইংরেজী দৈনিক “দ্যা ডেইলি অবজারভার” এর জেলা প্রতিবেদক পদে নিয়োগ পেয়েছেন সুনামগঞ্জের তরুণ গণমাধ্যমকর্মী মো. আমিনুল ইসলাম। প্রধানমন্ত্রী শেখ হাসিনার তথ্য বিষয়ক সাবেক উপদেষ্টা ও ডেইলি অবজারভার সম্পাদক ইকবাল সোবহান চৌধুরীর নির্দেশে ডিরেক্টর মীর মোশাররফ হোসেন স্বাক্ষরিত পত্রের মাধ্যমে আমিনুল ইসলামকে গণমাধ্যমটির সুনামগঞ্জ জেলার দায়িত্ব প্রদান করাহয়।

৮জুলাই নিয়োগ সংক্রান্ত চিঠি সুনামগঞ্জে এসে পৌছেছে। মো. আমিনুল ইসলাম ২০০৭ সাল থেকেই সুনামগঞ্জের গণমাধ্যম অঙ্গণে সক্রীয়ভাবে কাজ করছেন। তিনি অবজারভার ছাড়াও ২০১৬ সাল থেকে ২৪ ঘন্টা সংবাদ ভিত্তিক স্যাটেলাইট টেলিভিশন চ্যানেল ডিবিসি নিউজ এর সুনামগঞ্জ জেলা প্রতিবেদক হিসেবে দায়িত্ব পালন করছেন। এছাড়াও সুনামগঞ্জ থেকে প্রকাশিত গণমাধ্যম দৈনিক সুনামগঞ্জের খবরের অপরাধ বিষয়ক বিভাগের প্রতিবেদক ও সুনামগঞ্জ২৪.কম এর প্রধান সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করছেন মো. আমিনুল ইসলাম। এর আগেও বেশ কিছু গণমাধ্যমে কাজ করার সুযোগ হয়েছে তার।

অবজারভারে সংবাদ ও সরকারি বিজ্ঞাপন প্রদান প্রসঙ্গে হটলাইন ০১৭১০০৪৩২৬৭ নম্বরে যোগাযোগ করতে অনুরোধ জানিয়েছেন তিনি। পাশাপাশি ই মেইল করতে পারবেন aminul487@gmail.com আইডিতে। মো. আমিনুল ইসলাম সুনামগঞ্জ প্রেস ক্লাবের তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক ও সুনামগঞ্জ রিপোর্টার্স ইউনিটির দপ্তর সম্পাদকের দায়িত্ব পালন করছেন। সুনামগঞ্জের গণমাধ্যম অঙ্গণে এই কর্মযজ্ঞের ধারা অব্যাহত রাখতে সকলের সহযোগিতা কামনা করেছেন আমিনুল ইসলাম।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazarhaor24net
© All rights reserved © 2019 haor24.net
Theme Download From ThemesBazar.Com
error: Content is protected !!