1. haornews@gmail.com : admin :
বৃহস্পতিবার, ০৯ জুলাই ২০২০, ০১:২০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::

সুনামগঞ্জে ১২ পরিবারের বাসাভাড়া মওকুফ করলেন আ.লীগ নেতা ড. রোমেন

  • আপডেট টাইম :: শুক্রবার, ৮ মে, ২০২০, ৮.০২ পিএম
  • ২১৭ বার পড়া হয়েছে

বিশেষ প্রতিনিধি::
সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও সাবেক পিপি ড. খায়রুল কবীর রোমেন করোনা দুর্যোাগে অসহায় হয়ে পড়া তার ১২ জন ভাড়ারাটিয়ার বাসা ভাড়া মওকুফ করে দিয়েছেন। তার হাছননগরস্থ মূল বাসা লাগোয়া আলাদা একটি বাসায় মধ্যবিত্ত ও নি¤œ মধ্যবিত্ত ১২টি পরিবার বসবাস করেন। করোনার কারণে তাদের আয় রোজগার কমে যাওয়ায় তিনি নিজ উদ্যোগে সকলের বাসা ভাড়া মওকুফ করে দিয়েছেন। দুঃসময়ে বাড়িঅলার এমন মহানুভবতায় কৃতজ্ঞতা জানিয়েছেন ভাড়াটিয়ারা।
জানা গেছে এডভোকেট খায়রুল কবীর রোমেনের হাসননগরস্থ মূল বাসভবনের পাশে পাকা টিনসেডের একটি বড় বাসা রয়েছে। ওই বাসায় মধ্যবিত্ত ও নি¤œ মধ্যবিত্ত ১২টি পরিবার বাস করে। প্রতি মাসে তিনি ওই বাসা থেকে প্রায় ৫০ হাজার টাকা পান। কিন্তু করোনার কারণে অসহায় হয়ে পড়া ওই মানুষের এপ্রিল ও মে মাসের বাসা ভাড়া মওকুফ করে দিয়েছেন তিনি। পাশাপাশি কোন সমস্যা হলে তার কাছে প্রাণ খুলে কথা বলার জন্যও ভাড়াটেয়াদের প্রতি আহ্বান জানিয়েছেন।
এডভোকেট খায়রুল কবীর রোমেন বলেন, করোনা ভাইরাসের কারণে মানুষের স্বাভাবিক জীবন যাত্রা সংকুচিত হয়েছে। নি¤œআয়ের মানুষ বিপাকে পড়েছে। আমার অবস্থান থেকে আমি আমার ১২জন ভাড়াটিয়ার ভাড়া মওকুফ করে দিয়েছি। অন্যরাও এভাবে এগিয়ে এলে মানুষ এই দুযোর্গ কাটিয়ে ওঠবে। তিনি বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা করোনা দুর্যোগ মোকাবেলায় নানা প্যাকেজ ঘোষনা করেছেন। তিনি দেশের অসহায় মানুষের জন্য প্রণোদনা দিয়েছেন। আমাদেরও উচিত তার পাশে দাড়ানো। অসহায় মানুষকে সহযোগিতা করা।
উল্লেখ্য ড. খায়রুল কবীর রোমেন সাবেক সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সভাপতি প্রয়াত এডভোকেট আব্দুর রইছের ছেলে। তিনি সুনামগঞ্জ আদালতের সাবেক পিপি ছিলেন। বর্তমানে জেলা আওয়ামী লীগের সহসভাপতি হিসেবে দায়িত্ব পালন করছেন। তিনি মানবিক নানা কাজের সঙ্গেও জড়িত।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazarhaor24net
© All rights reserved © 2019 haor24.net
Theme Download From ThemesBazar.Com
error: Content is protected !!